শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বিশেষ প্রতিবেদক

সেবা,শান্তি,প্রগতির,পতাকাবাহি সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন করেছে চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

২৭ জুলাই বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড. হেলাল হোসাইন ও সাধারণ সম্পাদক ফেরদৌস মৌর্শেদ জুয়েলের নেতৃত্বে একটি বিশাল র‍্যালী বের হয়।জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর আহবানে স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র সজিব ওয়াজেদ জয়ের জন্মদিনে যোগাদান করেন জেলার বিভিন্ন উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

এই সময় হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল ইসলামের নেতৃত্বে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজন সাহা, হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের অন্যতম নেতা শরিফুল ইসলাম মজুমদার এর সহযোগিতায় বিশাল এই আনন্দ র‍্যালী ও জন্মদিন অনুষ্ঠানে অংশগ্রহন করেন।

মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন টি-শার্ট লোগো সম্বলিত বিশাল র‍্যালীটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

যা শহরের সকলের নজর কেড়েছে। র‍্যালিতে উপস্থিত ছিলেন সুলতান মিয়া,তাওহীদুল ইসলাম জুয়েল,রতন সাহা,আজহারুল ইসলাম মিঠু, মেহেদী হাসান,সাঈদ আব্দুল্লাহ জিনুক পিংকু সহ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীবৃন্দ।

Comments are closed.

More News Of This Category