মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মতলব উত্তরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

চাঁদপুর প্রতিনিধি


চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. আবদুস সালামকে (৪৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে প্রায় চার লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

গত শুক্রবার (৫ জুলাই) রাত ১১টায় উপজেলার পূর্ব ইসলামাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ইউপি সদস্য দুজনকে আসামি করে গতকাল রাতে মতলব উত্তর থানায় মামলা করেন। পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ইউপি সদস্যের পরিবার।

আহত ইউপি সদস্য মো. আবদুস সালামের বাড়ি উপজেলার পূর্ব ইসলামাবাদ গ্রামে। তিনি ইসলামাবাদ ইউপির ৮ নম্বর ওয়ার্ডের সদস্য। সেই সঙ্গে তিনি উপজেলার সুজাতপুর বাজারে দোকান দিয়ে বিকাশে টাকা লেনদেন করেন।

পুলিশ, পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাত সাড়ে ১০টার দিকে সুজাতপুর বাজারে ব্যবসায়িক কাজ সেরে প্রায় চার লাখ টাকা ব্যাগে করে গ্রামে বাড়ির দিকে রওনা দেন মো. আবদুস সালাম। রাত ১১টায় বাড়ির পাশে একটি বিলের কাছে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত তাঁর পথ রোধ করে। তারা ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কোপাতে থাকে। এতে তাঁর মাথা, পিঠ, হাত, পা, বুকসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

দুর্বৃত্তরা তাঁর টাকাভর্তি ব্যাগও ছিনিয়ে নেয়। এ সময় তাঁর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে স্বজনেরা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



আহত মো. আবদুস সালামের স্বজন মো. আলামিন বলেন, গত ইউপি নির্বাচনে সদস্যপদে মো. আবদুস সালাম জয়ী হন। তাঁর কাছে ভোটে পরাজিত প্রতিপক্ষের লোকেরাই পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটিয়েছেন। হত্যার উদ্দেশ্যেই তাঁর ওপর এ হামলা হয়েছে। চিকিৎসকের বরাত দিয়ে তিনি বলেন, আবদুস সালামের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছেন তিনি।

মতলব উত্তর থানার উপপরিদর্শক (এসআই) মো. রমিজউদ্দিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আহত ইউপি সদস্য বাদী হয়ে গতকাল রাতে মো. রুবেলসহ দুজনকে আসামি করে থানায় চুরি ও মারধরের আইনে মামলা করেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Comments are closed.

More News Of This Category