বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

হাজীগঞ্জে আল-আরাফাহ্ বাস কাউন্টারে চুরির গুজব

 

বিশেষ প্রতিবেদক,চাঁদপুর


চাঁদপুরের হাজীগঞ্জ পশ্চিম বাজার বিশ্বরোড এলাকায় আল- আরাফাহ্ বাস কাউন্টারে চুরির গুজব ছড়িয়ে বিভ্রান্ত সৃষ্টি করেছে কতিপয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডি ব্যবহারকারীরা।এই গুজবের ঘটনা দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন হাজীগঞ্জের কতিপয় সংবাদকর্মী!

এরই সূত্র ধরে হাজীগঞ্জ শহরে বসবাসকারী কিছু অতিউৎসাহী  ব্যক্তি কোন তথ্য প্রমাণ ছাড়াই আল আরাফাহ্ বাস কাউন্টার থেকে ২/৩ লাখ টাকা চুরি হয়েছে বলে ফেসবুকে পোস্ট দিয়ে গুজব ছড়িয়ে জনমনে বিভ্রান্তির সৃষ্টি করেছেন।যা সম্পূর্ণ ভিত্তিহীন এবং উদ্দেশ্যপ্রণোদিত।


গুজব ছড়িয়েছে কতিপয় সংবাদকর্মী! 


ফেসবুকে এ ঘটনাকে পুঁজি করে কেউ কেউ ব্যক্তিস্বার্থে কাঁদাছোড়াছুড়ি করছেন এবং কেউ কেউ লিখছেন সিসিটিভির ফুটেজসহ বিস্তারিত আসছে….!কতিপয় সংবাদকর্মীর এমন  ভিত্তিহীন গুজব ছড়ানোর ঘটনায় হতবাক হাজীগঞ্জবাসী!

এমন মিথ্যা বানোয়াট গুজবের ঘটনা সম্পর্কে  আল আরাফাহ বাস কাউন্টারের মালিক মাসুদ ইকবাল এ প্রতিবেদককে জানান, মুলত আমাদের বাস কাউন্টারে কোন চুরিই হয়নি, এমনকি আমাদের কাউন্টারে কোন সিসিটিভিও নেই, তাহলে ফুটেজ আসবে কোথায় থেকে?  গতকাল সন্ধ্যায় আমি কাউন্টারে জরুরি কিছু কাগজপত্রসহ একটি ব্যাগ রেখে বাসায় চলে যাই।ব্যাগটি আমার কাউন্টারের একজন কর্মচারীর নজরে আসলে সে ব্যাগটি তার হেফাজতে রেখে কাউন্টার বন্ধ করে বাসায় চলে যায়।পরবর্তীতে আমি কাউন্টারে এসে ব্যাগ খোঁজাখুঁজি করার সময় কিছু উৎসুক জনতা টাকা চুরি হয়েছে বলে প্রচার করে। আমি ব্যাগ খোঁজাখুঁজি করছি এমন সংবাদ পেয়ে আমার কাউন্টারের কর্মচারীর হেফাজতে থাকা কাগজপত্রসহ ব্যাগটি আমাকে বুঝিয়ে দেয়। এই বিষয়ে আমার কোন অভিযোগ অনুযোগ নেই, অথচ কিছু লোক উদ্দেশ্য প্রণোদিত হয়ে আল- আরাফাহ্ বাস কাউন্টারে চুরি হয়েছে বলে গুজব ছড়ায়।

গুজবে কান না দেওয়ার জন্য সচেতন মহলকে অনুরোধ করেন আল আরাফাহ্ কাউন্টার কর্তৃপক্ষ।

 

Comments are closed.

More News Of This Category