শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শোক দিব‌সে চাঁদপুর জেলা পরিষদের কর্মসূ‌চি পালিত

বিশেষ প্রতিবেদক 


১৯৭৫ সালের ১৫ আগষ্ট স্বাধীনতার স্থপতি বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা পরিষদ বি‌ভিন্ন কর্মসূ‌চি পালন ক‌রে‌ছে।

১৫ আগষ্ট দিব‌সের শুরু‌তে জাতীয় ও দলীয় পতাকা উ‌ত্তোলন করা হয়। জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের জেলা প‌রিষ‌দে স্থাপিত প্রতিকৃ‌তি‌তে জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারীর নেতৃ‌ত্বে শ্রদ্ধার্ঘ অর্পণ করা হয়।পরবর্তী‌তে আ‌লোচনা সভা, মিলাদ ও দোয়া এবং গনভোজ অনুষ্ঠিত হয়। জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারীর সভাপ‌তি‌ত্বে আলোচনায় অংশ গ্রহণ করেনজেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আঃ রব ভূঁইয়া, সহ-সভাপ‌তি মঞ্জুর আহমেদ মঞ্জু, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়াজী, জেলা পরিষদ প্রকৌশলী এস এম ইকবাল হোসেন, হিসার রক্ষক মোঃ ইকবাল হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা পরিষদ প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সকল সদস্য বৃন্দ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক শেখ মিজানুর রহমান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু পাটওয়ারী, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাহবুবুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু প্রমুখ।

১৫ আগষ্ট ঘাতকদের বুলেটে শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ পরিচালনা করেন জেলা পরিষদ মসজিদের ইমাম মুফতি মাওলানা মোঃ মুনির হোসেন।

Comments are closed.

More News Of This Category