বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

হাজীগঞ্জে পারিবারিক কলহে ছেলের হাতে বাবা খুন

 

চাঁদপুর প্রতিনিধি


চাঁদপুরের হাজীগঞ্জে পারিবারিক কলহের জের ধরে ছেলের ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছেন বাবা।

হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরগড় সরকার বাড়ীতে বুধবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গভীর রাতে আকতার হোসেন (৫৫) তার ছেলে সাকিবের (২৪) স্ত্রীকে গালিগালাজ করে। এ ঘটনার পর পরই ক্ষিপ্ত হয়ে সাকিব তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পাশের রুমে চলে যায়। পরবর্তীতে স্থানীয়রা আক্তার হোসেনকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কুমিল্লায় স্থানান্তর করে। কুমিল্লা নেয়ার পথে আকতার হোসেন মৃত্যুবরণ করেন।

এদিকে সড়ক দর্ঘটনায় আহত হয়ে মৃত্যুবরণ করার কথা বলে গোপনে ভোরে মৃতদেহ দাফন করার প্রস্তুতি নেয় পরিবারের সদস্যরা। পুলিশ সংবাদ পেয়ে সকালে মৃতদেহ থানায় নিয়ে আসে।



স্থানীয়রা জানান, আকতার সরকারের ছেলে সাকিব প্রেম করে বিয়ে করে ফারহানা নামের নামের এক মেয়েকে। বিয়েতে পরিবারের কারও সম্মতি ছিলোনা। এই ঘটনায় প্রায়শই পরিবারের সদস্যদের সাথে ঝগড়া বিবাদ লেগে থাকতো। মূলত: এ ঘটনাকে ঘিরেই ঘটে এ নির্মম হত্যাকাণ্ড।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ বলেন, বিষয়টি পারিবারিক কলহ থেকেই ঘটেছে। রাতেই আকতার সরকারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে তার ছেলে সাকিব সরকার। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ডাক্তারকে বলা হয় সড়ক দূর্ঘটনায় আহত হয়েছে। সেখান থেকে রেফার করা হয় কুমিল্লা মেডিকেল কলেজে পথেই মারা যায় আকতার। পরে ভোরে লাশ দাফনের প্রস্তুতির পূর্বে স্থানীয়রা পুলিশকে খবর দিলে, পুলিশ গিয়ে লাশ থানায় নিয়ে আসে। দুপরে লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার প্রস্তুতি চলছে।

Comments are closed.

More News Of This Category