সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নওগাঁয় ইউএওনও’র বদলির খবরে মিষ্টি বিতরণ!

 

ক্রাইম রিপোর্ট (ডেস্ক রিপোর্ট)


নওগাঁর পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আফরোজকে বদলি করা হয়েছে। নতুন ইউএনও হিসেবে মোহাইমেনা শারমীনকে যোগদান করতে বলা হয়েছে।এদিকে ইউএনও রুমানা আফরোজকে বদলির খবরে মিষ্টি বিতরণ করেছেন স্থানীয়রা।

শুক্রবার (২৫আগস্ট) সন্ধ্যায় উপজেলার নজিপুর পৌরশহরের চারমাথাসহ কয়েকটি স্থানে জনসাধারণের মাঝে মিষ্টি বিতরণ করতে দেখা গেছে।

মিষ্টি বিতরণের কারণ জানতে চাইলে স্থানীয় বাসিন্দারা বলেন, ইউএনও রুমানা আফরোজের হটকারিতা, অনিয়ম ও স্বেচ্ছাচারী আচরণে তারা অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। বেশ কিছুদিন ধরেই পত্নীতলার জনসাধারণ তার বদলি বা প্রত্যাহার কামনা করছিল।

তারা বলেন, সরকারি বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন, বালু মহাল ও নাগরিক সেবা প্রদানে ইউএনও রুমানা আফরোজের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ রয়েছে। তার হটকারী সিদ্ধান্তের কারণে অনেক মানুষ ক্ষতির সম্মুখীন হয়েছে।

জানা গেছে, গত ২৪ আগস্ট রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের মাঠ প্রশাসনের এক প্রজ্ঞাপনে ইউএনও রুমানা আফরোজের বদলির আদেশ হয়েছে। তার পরবর্তী কর্মস্থল বগুড়া জেলার শেরপুর উপজেলায়। এদিকে একই আদেশে পত্নীতলা উপজেলায় নতুন ইউএনও হিসেবে মোহাইমেনা শারমীনকে যোগদান করতে বলা হয়েছে। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার নির্বাহী অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

Comments are closed.

More News Of This Category