শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বালিয়াকান্দিতে টয়লেটের ট্যাংকি থেকে গৃহবধুর লাশ উদ্ধার

মোঃ জাহিদুর রহিম মোল্লা (বালিয়াকান্দি) রাজবাড়ী


রাজবাড়ীর বালিয়াকান্দিতে বসতবাড়ীর টয়লেটের  ট্যাংকি থেকে এক গৃহবধুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে বালিয়াকান্দি থানা পুলিশ।
শনিবার দুপুরের দিকে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের বাড়ীর টয়লেটের ট্যাংকির মধ্যে থেকে এ লাশ উদ্ধার করা হয়।নিহত মিনু বেগম (২৭), উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের উজ্জল শেখের স্ত্রী
মিনুর মা সোনাই বেগম বলেন, তার মেয়ে মিনুর সাথে চাচাতো ভাই উজ্জল শেখের ১০ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকেই শারীরিকভাবে নির্যাতন করে। দুই বছর পূর্বে উজ্জল শেখ প্রথম স্ত্রীকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে করে। এ ঘটনায় তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। গত ৫ আগস্ট সকাল ৭টা থেকেই মিনুকে পাওয়া যাচ্ছিল না।এ বিষয়ে গত ৮ আগস্ট বালিয়াকান্দি থানায় তেঁতুলিয়া গ্রামের কুদ্দুস শেখের ছেলে উজ্জল শেখ, সোমসের শেখের ছেলে কুদ্দুস শেখ, কুদ্দুস শেখের স্ত্রী জহুরা বেগমকে আসামী করে একটি লিখিত অভিযোগ করা হয়। আজ টয়লেটের ট্যাংকির মধ্যে থেকে গন্ধ পেয়ে সেখানে মেয়ের লাশ পাই। তারা পরিকল্পিত ভাবে হত্যা করেছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।
বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছিল। টয়লেটের সেপটিক ট্যাংকির মধ্যে থেকে অর্ধগলিত মিনুর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ননদ ও ছোট ভাইয়ের স্ত্রীকে আটক করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটন সহ আসামী দ্রুত গ্রেপ্তার হবে।

Comments are closed.

More News Of This Category