শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হাজীগঞ্জের বেলঘরে অজ্ঞাত নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

 

বিশেষ প্রতিবেদক, চাঁদপুর


চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বেলঘর এলাকার খাল থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

১৬ মে রাত আনুমানিক ১০ টায় মরদেহটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, এদিন সন্ধ্যার পর ঐ ইউনিয়নের বেলঘর গ্রামের বড় হাটখোলা বাড়ি সংলগ্ন এলাকার কচুয়ামুখী উদিরা খালে স্থানীয় এক নারী তার হাঁস খুঁজতে গিয়ে লাশটি দেখতে পান। পরে তার ডাক-চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসে। এ সময় লাঠি দিয়ে খালের কচুরিপানার স্তুপ সরালে তারা ৩৫-৪০ বছর বয়সী অজ্ঞাত এক নারীর মরদেহ দেখতে পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশকে খবর দেন।


নেপথ্যের রহস্য কী? 


খবর পেয়ে রাতেই অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনাস্থলে ছুটে যান। এছাড়াও অধিকতর তদন্তের জন্য ঘটনাস্থলে উপস্থিত হন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুরের কর্মকর্তারা।

এরপর ঐ মরদেহ উদ্ধার এবং সুরতহাল প্রতিবেদনসহ হাজীগঞ্জ থানা পুলিশ ও পিবিআই-এর আনুষ্ঠানিক কার্যক্রম সম্পন্ন করে মরদেহটি থানা হেফাজতে নিয়ে আসা হয়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করে মরদেহটি ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত পরিচয় সনাক্ত করা যায়নি। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে এখন পর্যন্ত অজ্ঞাত মরদেহটির পরিচয় সনাক্ত করা যায়নি বলে জানা গেছে।এ ঘটনার আসল রহস্য কী উদঘাটন করতে পারবে আইনশৃঙ্খলা বাহিনী সংশ্লিষ্টরা? এমন প্রশ্নই এখন এলাকার মানুষের মুখে মুখে।

অনেকেই ধারণা করছেন সংঘবদ্ধ ভাবে ধর্ষণের পর ঐ নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে।

Comments are closed.

More News Of This Category