শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বালিয়াকান্দিতে গণসংযোগ শেষে বাড়ী ফেরার পথে হামলা

 

রাজবাড়ী প্রতিনিধি


রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভোট চেয়ে বাড়ী ফেরার পথে সৈয়দ আলী আজম (৫৭) নামে আনারস প্রতিকের কর্মীর উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকরা ।বর্তমানে সৈয়দ আলী আজম বালিয়াকান্দির একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার রাত আনুমানিক ১০ টার দিকে বালিয়াকান্দি উপজেলার দক্ষিণবাড়ী গ্রামের দরগার পাশে জহিরের বাড়ীর সামনে এ হামলার ঘটনা ঘটে। আহত সৈয়দ আলী আজম উপজেলার নবাবপুর ইউনিয়নের দক্ষিণবাড়ী গ্রামের সৈয়দ মোকছেদুর রহমানের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন সৈয়দ আলী আজম বলেন, আমি আবুল কালাম আজাদের আনারস মার্কা প্রতিকের ভোট চেয়ে রামদিয়া ব্রীজ ঘাট এলাকায় থেকে বাড়ী ফিরছিলাম। দক্ষিণ বাড়ী দরগার পাশে জহিরের বাড়ীর সামনে পৌছালে এহসানুল হাকিম সাধনের মোটরসাইকেল প্রতিকের সমর্থক নবাবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জীবন, মনির সহ ৩ জন পিছন থেকে মোটরসাইকেল যোগে এসে মাথা লক্ষ্য করে কোপ দেয় ও আঘাত করে। বুজতে পেরে মাথা সরিয়ে নিলে মাথায় পিছনে কেটে রক্তাক্ত জখম হয়। তাদের এলোপাতাড়ি মারপিটে চোঁখে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগে। এ সময় চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় ওরা।

তিনি আরও বলেন, ইতিপূর্বে জীবন আমাকে হত্যার পরিকল্পনা করে। তারই অংশ হিসেবে এ হামলা।
আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ বলেন, সুষ্টু ভোটের পরিবেশকে অস্থিতিশীল করতে আমার কর্মীদের উপর হামলা করা হচ্ছে। এর আগে ছাত্রলীগ নেতা জীবন তার ফেসবুকে একটি পোস্ট দেয় বালিয়াকান্দি উপজেলায় নতুন এক ইতিহাস তৈরী হবে খুব দ্রুতই।

বালিয়াকান্দি থানার ওসি আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে।

Comments are closed.

More News Of This Category