সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বরগুনার আমতলীতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

এস এম নাসির মাহমুদ
আমতলী (বরগুনা) প্রতিনিধি


বরগুনার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ রফিকুল ইসলাম আমতলী উপজেলার জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, রাজনীতিবীদ বীর মুক্তি যোদ্ধা, সুশীল সমাজ এর নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

১৬ আগস্ট বুধবার বেলা ১১ টায় আমতলী উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আমতলী উপজেলা নিবার্হী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বরগুনা জেলা প্রশাসক মোহাঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এমএ কাদের মিয়া, উপজেলা আওয়ামীলীগ সভাপতি পৌর মেয়র মতিয়ার রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ আব্দুল মুনয়েম সাদ, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আবু জাহের, নিবার্হী ম্যাজিস্ট্রেট মো: ফয়সাল নুর, উপজেলা ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি ও ওসি (তদন্ত) আমির সেরনিয়াবাত।


সাংবাদিক মোঃ রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,বরগুনা জেলা পরিষদের সদস্য আহারুজ্জামান আলমাস খান ,ইউপি চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা, আখতারুজ্জামান বাদল খান, বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার, রফিকুল ইসলাম রিপন, আসাদুজ্জামান মিন্টু মল্লিক, সোহেলী পারভীন মালা, এ্যাড. এইচএম মনিরুল ইসলাম মনি ,উপজেলা শিক্ষা অফিসার মো; সফিউল আলম, বীর মুক্তিযোদ্ধা সামসুদ্দিন সানু, আওয়মীলেিগের সহ সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম মৃধা প্রমুখ।

মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক যুবকদের মাঝে ঋণের চেক , গাছের চারা ও সেলাই মেশিন বিতরন করেন এবং উপজেলা পরিষদের পুকরে মাছের পোনা অবমুক্ত করেন ।জেলা প্রশাসক মাননীয় প্রধান মন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করেন। আমতলী উপজেলার বেসরকারি সংস্থা এন,এস,এস এর পক্ষ থেকে জেলা প্রশাসক মো: রফিকুল ইসলামকে সংবর্ধনা দেয়া হয় । সংবর্ধনা অনুষ্ঠান শেষে ঝুকিপূর্ন ভাসমান শিশুদের মাঝে শিক্ষা উপকরন বিতরন করা হয় ।

Comments are closed.

More News Of This Category