মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সুবর্ণচরে পুলিশের বাড়িতে ডাকাতির চেষ্টা

ক্রাইম রিপোর্ট ডেস্ক


নোয়াখালীর সুবর্ণচরের পূর্ব চরবাটার ১ নং ওয়ার্ডে (বুশ মার্কেটের পূর্ব পাশে) নিকুঞ্জ কুমার নাথ সাহেবের বাড়িতে ভয়াবহ ডাকাতির চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় তিন জন আহত হয়েছে।

শুক্রবার (২৮ জুন) রাতে ডাকাতি চেষ্টার ঘটনা ঘটে।

ঘটনার বিষয়ে নিকুঞ্জ কুমার নাথ সাহেবের বড় সন্তান ঢাকায় পিবিআইতে কর্মরত পুলিশের সহকারী উপ-পরিদর্শক নিমাই চন্দ্র নাথ জানান, রাত ২:৩৫-২:৫৫ ঘটিকার মধ্যে ১০-১২ জন সশস্ত্র ডাকাতদল বড় গাছ দিয়ে ধাক্কা মেরে ঘরের প্রধান দরজা ভেঙ্গে ঘরে প্রবেশের চেষ্টা করলে ঘরে থাকা সদস্যদের বাধা ও আত্ম চিৎকার করলে ডাকাতদল আক্রমণমুখী হয়ে চুরি দিয়ে কোপাতে থাকে। ১৫-২০ মিনিট ডাকাতদের সাথে ধস্তাধস্তি, প্রতিরোধ ও চিৎকারের ফলে ডাকাতদল ঘরের মূল রুম সমূহে প্রবেশ করতে না পেরে পালিয়ে যায়।

ডাকাতদল সুবিধা করতে না পেরে পালিয়ে যাওয়ার পূর্বে ঘরের কর্তা ব্যক্তি বাবু নিকুঞ্জ কুমার নাথ, উনার স্ত্রী এবং ছেলে রাজুকে কুপিয়ে যায়। তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা আসলে পরে পুলিশকে খবর দেওয়া হয় এবং পুলিশ কিছু আলামত উদ্ধার করছে। আহতরা প্রাথমিক চিকিৎসা শেষে আপাততঃ বাড়িতেই অবস্থান করছেন।

সুবর্ণচরে একজন পুলিশ কর্মকর্তার বাড়িতে এমন দুর্ধর্ষ ডাকাতির চেষ্টা জনসাধারণের মাঝে আতঙ্ক সৃষ্টি করছে এবং এটি অপরাধ পরিস্থিতির ভয়াবহতার ইঙ্গিত করে। পূর্ব চরবাটায় সক্রিয় সঙ্ঘবদ্ধ ডাকাতদের অস্তিত্ব বিরাজমান এবং ইতঃপূর্বেও ভয়াবহ ডাকাতির নজির রয়েছে।

এই বিষয়ে সুবর্ণচর গভমেন্ট এমপ্লয়িজ ফোরামের সভাপতি সহকারী পুলিশ সুপার আবু জাফর মোঃ ওমর ফারুক তীব্র নিন্দা জ্ঞাপন করেন। তিনি খোঁজ খবর নেওয়ার পাশাপাশি আইনী পদক্ষেপ গ্রহণ করে পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

চরজব্বর থানা পুলিশ বিষয়টি নিয়ে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণ করবেন বলে থানা সূত্রে জানা গেছে।

Comments are closed.

More News Of This Category