শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরাস্তিতে নামফলক ভাঙার অভিযোগ

বিশেষ প্রতিনিধি(শাহরাস্তি) চাঁদপুর 


চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এর উন্নয়ন কাজের নামফলক ভাঙচুর করা হয়েছে।

৮ মে দুপরে উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের কোয়ার মিয়াবাড়ি থেকে নুনিয়া সড়কের শুভ উদ্ভোধন করেন স্হানীয় এ সংসদ সদস্য। উদ্বোধনের কয়েক ঘন্টার মধ্যেই রাতের অন্ধকারে দুষ্কৃতকারীরা নামফলকটি ভেঙে ফেলে।  ৯ মে সকালে নামফলকটির ভাংচুরের দৃশ্য দেখে এলাকা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়। এবিষয়ে চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের ৩ নং ওয়ার্ড সভাপতি ফারুক হোসেন ও ইউপি চেয়ারম্যান জোবায়েদ কবির বাহাদুর শাহরাস্তি থানায় অভিযোগ দায়ের করেন।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদ হোসেন জানান, আমরা অভিযোগ পেয়েছি তদন্ত চলছে দোষীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে শাহিরাস্তি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জুলফিকার মোঃ আনোয়ার বলেন, বিষয়টি আমি স্থানীয় নেতাদের মাধ্যমে জানতে পারি। যারা এগুলো ভাঙচুর করেছে, তারা সরকারের উন্নয়ন বিরোধী দুর্বৃত্ত। আমি ঘটনায় নিন্দা প্রকাশ করছি।ঘটনাটির ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে। যারা এঘটনাটি ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
নেটিজেনরা বলছেন,এ ঘটনাকে পুঁজি করে নির্বাচনকে সামনে রেখে কিছু মানুষকে হয়রানি সহ অর্থ হাতিয়ে নিতে একটি স্বার্থান্বেষী মহল তৎপর রয়েছে।

Comments are closed.

More News Of This Category