শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

হাজীগঞ্জে ধড্ডায় জাগ্রত বিবেক সংগঠনের ইফতার সামগ্রী বিতরণ

হাসান মিয়াজী,হাজীগঞ্জ (চাঁদপুর) 


বিগত কয়েক বছরের ধারাবাহিকতায় সৃষ্টিকর্তার অশেষ কৃপায় ও সকলের সহযোগিতায় এবছরও পবিত্র মাহে রমজানুল মোবারক উপলক্ষে হাজীগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করেছে ঐতিহ্যবাহী ও জনপ্রিয় সামাজিক সংগঠন “জাগ্রত বিবেক”। দ্রব্য মূল্যের উর্ধ্বগতিতে গ্রামের হতদরিদ্র, অসহায়, দিনমজুর ও খেটে-খাওয়া ৩২০ পরিবারের মাঝে ইফতার ও ধড্ডা হাফেজিয়া মাদ্রাসার এতিম খানায় ১০ বস্তা চাউল বিতরন করা হয়।
উপজেলার ১১নং হাটিলা পশ্চিম হউনিয়নের ধড্ডা, গৌড়েশ্বর পাশ্ববর্তী ইউনিয়ের সিহিরচোঁ, মাড়কি ও তারাপাল্লা গ্রামের বিভিন্ন বাড়িতে বাড়িতে গিয়ে জাগ্রত বিবেক সংগঠনের সদস্যদের সার্বিক তত্ত্বাবধানে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতি প্যাকেটে ছিলো ছোলা-২ কেজি, চিনি-২ কেজি, তেল-২ লিটার, এংকর ডাল-১ কেজি, মুসর ডাল- ১ কেজি, মুড়ি-১ কেজি,১ কেজি পেয়াজ ও খেজুর আধা কেজি।
সংগঠনটির সদস্য রায়হান মজুমদার বলেন, করোনা মহামারি ও দ্রব্য মুল্যের উর্ধ্বগতিতে আমাদের আশে-পাশের অসহায়, এতিম, বিভিন্ন শ্রেণী পেশার নিম্ন আয়ের মানুষদের অনেকেই খুব কষ্টে দিন-যাপন করছেন। আমাদের সংগঠনের এই চেষ্টায় আপনারাও সাহায্যের হাত বাড়িয়ে দিলে সমাজের কেউই না খেয়ে থাকবে না।



তিনি আরো বলেন, ইন শা আল্লাহ সকলের সহযোগিতায় আগামীতে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। সংগঠনের কার্যক্রম সাফল্যমন্ডিত করতে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।
ইফতার সামগ্রী প্যাকেজিং ও বিতরণে সহযোগিতা করেছেন জাগ্রত বিবেক সংগঠনের সদস্য এম.এইচ. মিশন, কাউছার মিয়াজী, মাহাবুব মজুমদার, শাহাজালাল সরকার, ফয়সাল চৌধুরী (সৌদি), ফয়সাল, এম.এইচ.শাওন, মিলন মাহমুদ, বারাকাত, রুমেল পন্ডিত, তোরাব, মামুন, মাইনুউদ্দিন মজুমদার, নুরুল ইসলাম সরকার ও মহিন প্রমুখ।

Comments are closed.

More News Of This Category