শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

 

আনোয়ার হোসেন মানিক,প্রধান প্রতিবেদক (ক্রাইম) 


চাঁদপুরের হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে কাভার্ডভ্যান সহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।
শুক্রবার মধ্যরাতে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দের নেতৃত্বে পৌরসভাধীন মকিমাবাদ এলাকা থেকে ধাওয়া করে পূর্ব বাজার ব্রিজের কাছে ডাকাতদের গাড়িটির গতিরোধ করে পুলিশ।ওই সময় ডাকাত দলের থাকা ১১ জনের মধ্যে সাতজন পালিয়ে গেলেও আটক করা হয় ডাকাতদলের চার সদস্যকে।
আটককৃত ডাকাত দলের সদস্যরা হলেন হাজীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের সুদিয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে খাজা আহমদ(২৭), শাহরাস্তি উপজেলার মৃত নুরুল আমিনের ছেলে মো. কামাল হোসেন (৫০), কুমিল্লার আব্দুল আউয়ালের ছেলে নজরুল ইসলাম (৪৫) ও একই জেলার মো. লতিফের ছেলে মো. জহির(৩৮)। ওই সময় ডাকাতদের সাথে থাকা একটি কাভার্ডভ্যান জব্দ করে পুলিশ।
ডাকাত সদস্যরা প্রাথমিক জিজ্ঞেসবাদে জানায় এই কাভার্ডভ্যানটি তারা চুরি – ডাকাতির জন্যই কৌশলে তৈরী করেছে,তারা গরু চুরিসহ বিভিন্ন অপরাধ মূলক কাজ করতো।
জব্দ করা কভার্ড ভ্যানটি দিয়ে কিছু দিন আগেও কচুয়া থেকে এই চক্র পাঁচটি গরু চুরি করেছে বলে স্বীকার করেন আটককৃত আসামী খাজা আহমদ।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ ক্রাইম রিপোর্টকে জানান, এই কাভার্ড ভ্যান দিয়ে তারা বিভিন্ন অপরাধ মূলক কর্মকাণ্ড করতো। অজ্ঞাত সাতজন দিয়ে মামলা দায়ের করা হয়েছে ও আটককৃতদের শনিবার বিকেলে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Comments are closed.

More News Of This Category