শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুরে মহিলা ভাইস চেয়ারম্যানের বাসা থেকে ৬৭ বস্তা ত্রাণের চাল উদ্ধার

 

 

চাঁদপুর প্রতিনিধি 


চাঁদপুর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানার শহরের বাসা থেকে ৩০ কেজি ওজনের ৬৭ বস্তা ত্রাণের (জিআর) চাল উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা চালগুলো উদ্ধার করে সদর উপজেলার গোডাউনে নিয়ে রাখেন।
জানা যায়, মঙ্গলবার দুপুরে চালগুলো সিএসডি গোডাউন থেকে মহিলা ভাইস চেয়ারম্যানের শহরের পালপাড়াস্থ বাসায় এনে রাখেন। সরকারি ত্রাণের চাল মহিলা ভাইস চেয়ারম্যান নিজ বাসায় এনে রাখার বিষয়টি বিভিন্ন সূত্রে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সরকারি গোয়েন্দা সংস্থা জানতে পারে।এরপর ওই চালগুলো তার বাসা থেকে নিয়ে আসার জন্য নির্দেশ দেয়া হয়।
মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা ঘটনাস্থলে আসা সাংবাদিকদেরকে বলেন, জিআর বরাদ্দের চাল ইউনিয়নের গরিবদের মাঝে বিতরণের কথা। ইউনিয়ন পরিষদ এলাকায় যেহেতু চেয়ারম্যানরা বিতরণ করেন। তাই আমি চিন্তা করেছি ইউনিয়নে না দিয়ে আমার বাসার আশাপাশে শহরের লোকদের মাঝে এ চাল বিলিয়ে দিব।সেই সুবিধার্থে বাসায় এনে রেখেছি।যদিও সরকারি ত্রাণ কিংবা কোনো বরাদ্দের চাল নিজ বাড়িতে নিয়ে রাখার কোনো নিয়ম নেই।
চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেন, সংবাদ পেয়ে আমরা তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বলেছি, তার তত্ত্বাবধানে চালগুলো ওই বাসা থেকে উদ্ধার করে উপজেলা গোডাউনে রাখার জন্য। তিনি গোডাউনে আনার ব্যবস্থা করেছেন। যদি গরিবদের দিতে হয় তবে উপজেলা থেকেই দিতে হবে।

Comments are closed.

More News Of This Category