রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুর মোলহেডের সৌন্দর্য বর্ধণে জেলা প্রশাসনের অভিযান

স্টাফ রিপোর্টার,চাঁদপুর


চাঁদপুর জেলা শহরের একমাত্র পর্যটন স্পট বড়স্টেশন (মোলহেড)। চাঁদপুর ও আশেপাশের জেলার সৌন্দর্য পিপাসু মানুষজন এখানে আসেন তিন নদীর মোহনার অপার সৌন্দর্য উপভোগ করতে এবং একটু নিরিবিলি পরিবেশে মাটি ,পানি ও আকাশের মিতালি দেখতে।
কিন্তু বারবার চেষ্টা করেও স্থানটিকে পরিষ্কার পরিচ্ছন্ন ও ভ্রমনপিপাসু মানুষের জন্য কোলাহলমুক্ত রাখা যাচ্ছে না অস্থায়ী দোকানদার, হকারদের দখল,সাম্প্রতিক সময়ে যোগ হওয়া কিছু খেলনাসামগ্রী, তাদের বিকট আওয়াজ, পাশাপাশি ডেকসেটে উচ্চস্বরে গান বাজনার শব্দদূষণ, যেখানে সেখানে ব্যানার, পোষ্টার লাগানো,যত্রতত্র ময়লা আবর্জনা ফেলে নোংরা করা ইত্যাদি কারনে ভ্রমনপিপাসু মানুষের ও সুধী মহল অভিযোগ করেন।


অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মাহমুদ জামান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা।


এরই প্রেক্ষিতে আজ জেলা প্রশাসক, চাঁদপুর মহোদয়ের নির্দেশে সকল দোকান, হকার, ব্যানার, পোষ্টার, ঝোপঝাড়, খেলনা সামগ্রী আজ সকাল ১১ টা থেকে ২ টা পর্যন্ত অভিযান চালিয়ে অপসারণ করা হয় । ইতিমধ্যে স্থানটিকে আলোকিত করার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে  আরো ৫ টি সোলার স্ট্রিটলাইট বসানো হয়েছে ।


সৌন্দর্য বর্ধণে কাজ চলছে ।


অভিযানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মাহমুদ জামান, চাঁদপুর সদরের উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতিমা, নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন ও সামিউল ইসলাম,চাঁদপুর পৌরসভার বাজার কর্মকর্তা ও পরিচ্ছন্নকর্মীবৃন্দ, নৌ পুলিশের ওসি আবু তাহের, ব্যাটালিয়ন আনসার সদস্যবৃন্দ ও সাংবাদিকবৃন্দ ।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মাহমুদ জামান, ক্রাইম রিপোর্টকে জানান,সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই স্থানটিকে সব সময় পরিস্কার পরিচ্চন্ন ও কোলাহলমুক্ত রাখতে হবে ।

 

Comments are closed.

More News Of This Category