রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যান্সার আক্রান্ত দুই শিশুর পাশে দাঁড়ালেন জাপান প্রবাসী ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন

নিউজ ডেস্ক


চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের আলী আহম্মেদ মেম্বার বাড়ির মো. সুজন মিয়ার দুই শিশু সাবিকুর নাহার(৬মাস) ও নুরনবী(১.৫ বছর) ব্লাড ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসা খরচ যোগাতে হিমশিম খাচ্ছেন অসহায় পিতা।এ খবর বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া, সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) ছড়িয়ে পড়লে সংবাদটি নজরে পড়ে জাপান

আওয়ামীলীগের সাধারন সম্পাদক, মানবতার ডাক সামাজিক সংগঠনের উপদেষ্ঠা সম্পাদক,কচুয়ার
কৃতিসন্তান জাপান প্রবাসী ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের।তিনি ক্যান্সার আক্রান্ত শিশুদ্বয়ের পরিবারের সাথে যোগাযোগ করে চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করেন।
ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন দেওয়া আর্থিক অনুদান বুধবার (১৬ জুলাই) দুই শিশুর বাবা মো. সুজন মিয়ার হাতে তুলে দেন- অনলাইন নিউজ পোর্টাল আন্দোলন ৭১ এর চাঁদপুর জেলা প্রতিনিধি, অনলাইন নিউজ পোর্টাল ইলিশের বাড়ি চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক মোঃ রাছেল, স্থানীয় ওয়ার্ড মেম্বার মোঃ জাহাঙ্গীর আলম আকাশ, সমাজসেবক মোঃ মোশারেফ হোসেন, মোঃ শরীফ হোসেন, প্রমুখ।
ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি কচুয়ার সন্তান। আমাকে আপনাদের আপনজন মনে করে নির্দিধায় আদেশ-নির্দেশ-উপদেশ দেবেন। আমি ব্যক্তিগতভাবে কিছুই চাই না। আমি আপনাদের সেবা করতে সর্বদা নিজেকে নিয়োজিত রাখতে চাই। এ লক্ষ্যে মানুষের সেবা করার জন্য এ জীবন উৎসর্গ করা উচিৎ বলে আমি মনে করি। এতে আমি আপনাদের একান্ত সহযোগিতা কামনা করি।এলাকার গরীব দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারলে শান্তি পাই।আজীবন আমি মানুষের সেবা করতে চাই।

Comments are closed.

More News Of This Category