রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে দুই বন্ধুর গলাকাটা লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট []


দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় দুই বন্ধুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার নিজপাড়া ইউনিয়নের বালাপাড়া গ্রামে রাস্তার পাশ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- বীরগঞ্জের নিজপাড়া ইউনিয়নের দেবীপুর খোলাভিটা গ্রামের রাজেন্দ্র নাথ রায়ের ছেলে বিপ্লব চন্দ্র রায় (৩০) ও একই উপজেলার সুজালপুর ইউনিয়নের মদনপুর আমতলী গ্রামের আজহার আলীর ছেলে হানিফুর রহমান হানিফ (৩৩)। তারা পরস্পর ঘনিষ্ট বন্ধু।

তাৎক্ষণিকভাবে এ হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, নিহতরা অপরাধী চক্রের সঙ্গে জড়িয়ে পড়েছিল, সেখানে কোনো দ্বন্দ্বের জেরে তাদের হত্যা করা হয়েছে।

নিহত হানিফুর রহমান হানিফের বড় ভাই আব্দুল হালিম জানান, তার ভাই হানিফ ও বিল্পব রায় ছোট বেলা থেকেই খুবই ঘনিষ্ট বন্ধু ছিল। বুধবার বিকেলে হানিফ তার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়, এরপর সে আর বাড়িতে ফেরেনি।

নিহত বিপ্লবের বাবা রাজেন্দ্র নাথ রায় বলেন, বুধবার রাত ১২টায় বিপ্লব তার মায়ের সঙ্গে মোবাইল ফোনে শেষ কথা বলে। তখন সে তার মাকে জানায় তার বাড়ি ফিরতে দেরি হবে, তারা তিন বন্ধু একসঙ্গে আছে। এ সময় হানিফের নাম বললেও অন্যজনের নাম বলেনি।

এ বিষয়ে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিলা পারভিন বলেন, সকালে স্থানীয়রা দেবীপুর বালাপাড়া গ্রামে রফিকুল ইসলামের বাড়ির সামনে রাস্তার পাশে দুইটি মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে ওসি জানান

Comments are closed.

More News Of This Category