রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

রাজধানীর কোতোয়ালিতে বাবার ওপর অভিমান করে ভবনের ছাদ থেকে লাফিয়ে অর্পণ কর্মকার (১৬) নামে এক স্কুলশিক্ষার্থী আত্মহত্যা করেছে। কলেজিয়েট উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী সে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে শাঁখারি বাজার কৈলাস ঘোষ লেনে এ ঘটনা ঘটে। নিহত অর্পণ কর্মকার টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দোয়াজানি গ্রামের দীপঙ্কর কর্মকারের একমাত্র ছেলে।

নিহতের বাবা দীপঙ্কর কর্মকার বলেন, আজ দুপুরের দিকে সামান্য বিষয় নিয়ে ছেলেকে বকাঝকা দিয়েছিলাম। তাই আমার ওপর অভিমান করে বাসার সপ্তম তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে সে। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে পাঁচটার দিকে মারা যায় অর্পণ।

কান্না বিজড়িত কণ্ঠে তিনি বলেন, পৃথিবীর সবচেয়ে ভারী বোঝা হলো বাবার কাঁধে সন্তানের লাশ। আমি আগে যদি জানতাম, তাহলে অর্পণকে কিছুতেই বকাঝকা দিতাম না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, শাঁখারি বাজারের কৈলাস ঘোষ লেন থেকে মুমূর্ষ অবস্থায় ওই কিশোরকে হাসপাতালে আনা হয়। পরে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে পাঁচটার দিকে মারা যায় সে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category