রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পুঠিয়ায় ৬ বছরের শিশু ধর্ষণ

ডেস্ক রিপোর্ট []রাজশাহীর পুঠিয়ায় ৬ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই শিশুর পিতা বাদী হয়ে ইদ্রিস আলী (৪৫) নামে এক জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ওই শিশুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভর্তি করেছেন।

গত মঙ্গলবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার বেলপুকুর ইউনিয়নের জামিরা-চকদুলর্ভপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগি শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যার দিকে শিশুটি প্রতিবেশী অন্যান্য শিশুদের সাঙ্গে খেলা শেষ করে বাড়ি ফিরছিল। পথে একই গ্রামের ইসাহাক আলীর ছেলে লম্পট ইদ্রিস আলী ওই শিশুটিকে জোরপূর্বক পাশের একটি জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে আসে পাশের লোকজন ছুটে এলে ইদ্রিস আলী তাৎক্ষণিক পালিয়ে যায়। পরে এলাকাবাসী শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় আজ বুধবার সকালে (১ মে) বেলপুকুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১ তারিখ-১ মে ১৯ ইং।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশু ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। বুধবার (আজ) সকালে অসুস্থ্য ওই শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে আসামী ইদ্রিস আলী পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি। তবে তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।

Comments are closed.

More News Of This Category