রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কক্সবাজারে ৪ লাখ পিস ইয়াবাসহ ৪ ব্যবসায়ী আটক

ইয়াবা সহ আটককৃদের সাথে র‍্যাব সদস্যরা।

ডেস্ক রিপোর্ট []কক্সবাজারে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ২ লাখ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। শনিবার সন্ধ্যায় কক্সবাজার সদরের মেরিন সিটি কমপ্লেক্স এলাকা থেকে দুই জন ও টেকনাফের নতুন পল্লান পাড়া এলাকা থেকে দুই জনকে আটক করা হয়।

র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মো. রবিউল ইসলাম জানান, র‌্যাব গোপন সূত্রে জানতে পারে টেকনাফের নতুন পল্লানপাড়া এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ছলিমুল্লাহর বসতবাড়িতে বিপুল পরিমাণ মাদক দ্রব্য মজুদ আছে এবং কক্সবাজার সদরের মেরিন সিটি কমপ্লেক্স এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য নিজ হেফাজতে রেখে ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এর প্রেক্ষিতে র‌্যাবের দুইটি পৃথক দল অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে টেকনাফ থানার শীর্ষ মাদক ব্যবসায়ী ছলিমুল্লাহ এর বসতঘর হতে ২ লাখ পিস ইয়াবা ট্যাবলেটসহ ছলিমুল্লাহ (৩৬) এর স্ত্রী মোছা. সাবিকুন নাহার (২৫) এক আটক করে। এছাড়াও ২ হজার ইয়াবাসহ মেরিন সিটি এলাকা থেকে আটক করা হয় মহেশখালীর কালারমারছড়া গ্রামের মৃত সৈয়দ আলমের ছেলে মো. শাকের মিয়া (২৭), কক্সবাজার সদরের দরিয়ানগর এলাকার মো. মোস্তাকের ছেলে মো. হাসন (২০) ও শহরের লারপাড়া এলাকার মৃত আবু খালেকের ছেলে মো. আব্দুল জলিল (২৮) কে আটক করা হয়।

ধৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করে, তাদের হেফাজতে ইয়াবা ট্যাবলেট রয়েছে এবং তারা দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসার সাথে জড়িত। আটকদের কক্সবাজার সদর থানা ও টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে

Comments are closed.

More News Of This Category