শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

হাজীগঞ্জে ওকে এন্টারপ্রাইজ লিমিটেড এর এসপল্ট প্লান্ট উদ্বোধন

 

বিশেষ প্রতিনিধি,চাঁদপুর 


প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সড়ক ও জনপদ বিভাগ রাস্তা নির্মাণ ও মেরামতের লক্ষে দেশের স্বনামধন্য ঠিকাদারি ও সরবরাহকারী প্রতিষ্ঠান ওকে এন্টারপ্রাইজ লিঃ এর, এসপল্ট প্লান্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে।

২১ নভেম্বর (মঙ্গলবার) চাঁদপুর- কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে হাজীগঞ্জের কৈয়ারপুলে এই প্রজেক্টের উদ্বোধনী অনুষ্ঠানে ওকে এন্টারপ্রাইজ লিঃ এর চেয়ারম্যান কাউছার হামিদ মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও জনপদ বিভাগের কুমিল্লা জোন এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবু হেনা মোহাম্মদ তারেক ইকবাল।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও জনপদ বিভাগের কুমিল্লা সার্কেল তত্ত্ববধায়ক প্রকৌশলী, মোহাম্মদ জিয়াউল হায়দার, কুমিল্লা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সুনীতি চাকমা, চাঁদপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী শওকত আহমেদ মজুমদার। চাঁদপুর সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী, মোহাম্মদ মোশাররফ হোসেন।



হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল ইসলাম, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ, মোহাম্মদ আবদুর রশিদসহ আমন্ত্রিত অতিথিরা পায়রা উড়িয়ে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন, প্রতিষ্ঠানটির উত্তরোত্তর উন্নতি কামনা করে দোয়া মুনাজাত করেন কৈয়ারপুল বাজার জামে মসজিদের ইমাম ও খতিব।
ওকে এন্টারপ্রাইজ লিঃ এর ডিরেক্টর, ওকে এন্টারপ্রাইজ লিঃ এর এসপল্ট প্লান্টরের (প্রজেক্ট ইনচার্জ) ইঞ্জিঃ মোহাম্মদ শামীম মিয়া বলেন,এসপল্ট মিক্সিং প্ল্যান্ট  রাস্তা নির্মাণ এবং রক্ষণাবেক্ষণ প্রকল্পের মিক্সিং ম্যাটেরিয়াল সরবরাহ করার জন্য স্থাপন করা হয়েছে।
হাইওয়ে নির্মাণ, শ্রেণীবদ্ধ মহাসড়ক নির্মাণ, শহুরে রাস্তা নির্মাণ, পার্কিং লট, বিমানবন্দর নির্মাণ এবং বন্দর নির্মাণ ইত্যাদির প্রয়োজনীয়তাগুলি পূরণ করার লক্ষে আমাদের এই প্রজেক্ট স্থাপন, আমরা আশা করি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে যোগাযোগ ব্যবস্থার উন্নতির মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়ায় ওকে এন্টারপ্রাইজ লিঃ এসপল্ট প্ল্যান্ট সহায়ক ভূমিকা রাখবে।

Comments are closed.

More News Of This Category