শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হাজীগঞ্জে এমা ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থ ও অসহায়দের উপহার সামগ্রী বিতরণ

 

বিশেষ প্রতিবেদক


চাঁদপুরের হাজীগঞ্জে এমা গ্রুপ ও এমা ফাউন্ডেশনের চেয়ারম্যান শ্রীবাস দেবনাথ (দেব) এর উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে উপহার (খাদ্য ও পোশাক,নগদ অর্থ) সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৩ আগস্ট) হাজীগঞ্জ বাজারস্থ বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে এ উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা দেয়া হয়।


এদিন বিকালে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিন শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের খাদ্য সামগ্রী বিতরণ করেন। এর আগে তিনি উপস্থিতির উদ্দ্যেশ্যে শুভেচ্ছা বক্তব্য দেন।

এছাড়াও অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাড. হেলাল হোসাইন, সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল, হাজীগঞ্জ রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিফাত প্রমুখ।

এমা গ্রুপ ও এমা ফাউন্ডেশনের চেয়ারম্যান শ্রীবাস দেবনাথ (দেব)এর সার্বিক ব্যবস্থাপনায় ও সাবেক ছাত্রনেতা ফরিদুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন পৌর স্বেচ্ছাসেবক লীগের নেতা মো. শরীফুল ইসলাম মজুমদার ও গীতা পাঠ করেন সাবেক ছাত্রনেতা রাজন সাহা।

এসময় এমা গ্রুপ ও এমা ফাউন্ডেশনের চেয়ারম্যান শ্রীবাস দেবনাথ দেবের মা গীতা দেবনাথ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাহিদুর রহমান জাহিদ উপ-আইন বিষয়ক সম্পাদক এ্যাড. খোরশেদ আলম শাওন, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন, পৌর ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মো. নুরন্নবী সুমন তপাদার উপস্থিত ছিলেন।

কাজী তাওহীদুল হাসান জুয়েলের উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আশিকুর রহমান কিরন, রাছেল বেপারী, নাছির উদ্দিন নিশান, ছিদ্দিকুর রহমান, তাপস রায়, মনির হোসেন, রুবাইয়াত আহমেদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশিকুর রহমানসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান বাস্তবায়নে সার্বিক সহযোগিতায় ছিলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোস্তাফিজুর রহমান সুজন, আযহারুল ইসলাম মিঠু, রিয়াদ তালুকদার রিংকু, বাদল, মিরাজুল ইসলাম সরোয়ার, শরীফ মোল্লা, সৌরভ দেবনাথ পিংকু, সুলতান মিয়া, রতন সাহা, ইয়াছিন বাপ্পিসহ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

 

Comments are closed.

More News Of This Category