বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

চাঁদপুরে ট্রাক-রিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

 

হাসান মিজি,চাঁদপুর 


চাঁদপুরে গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক ও রিক্সার মুখোমুখি সংঘর্ষে রিক্সার তিন যাত্রী নিহত হয়েছে।ঘটনাস্থলেই আহত হয়েছেন রিক্সাচালক খোরশেদ শেখ (৬৫)।তিনি চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার রাত সাড়ে নয়টায় চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বাগরা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রশিদ।

নিহতরা হলেন ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া এলাকার সাইফ গাজীর ছেলে রিপন গাজী (৩৫), একই উপজেলার কাচিয়ারা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে মাসুদ পাটওয়ারী (৫০) ও একই গ্রামের লিটন হাজারী (৪৫)।



চাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. সৈয়দ আহমেদ কাজল বলেন, দুর্ঘটনায় একজন যাত্রী ঘটনাস্থলে নিহত হন। বাকি দুইজন ইমারজেন্সিতে মারা যান। তবে দুর্ঘটনায় আহত রিক্সাচালক শঙ্কামুক্ত রয়েছেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুর রশিদ জানান, একটি রিক্সায় করে ৩ যাত্রী চাঁদপুরের দিকে আসছিল। আর বিপরীত পাশ থেকে গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ট্রাক আসার পথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে রিকশার ৩ যাত্রীই প্রাণ হারায়। তবে রিক্সাচালক আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনার পর পালানোর সময় ফরিদগঞ্জ থেকে ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।

Comments are closed.

More News Of This Category