শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনা আপডেট : হাজীগঞ্জে জনসচেতনতা সৃষ্টিতে তৎপর পুলিশ

আনোয়ার হোসেন মানিক 


সারাদেশের ন্যায় চাঁদপুরের হাজীগঞ্জে করোনা প্রতিরোধে  থানা পুলিশের কঠোর নজরদারি রয়েছে।পাশাপাশি হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন রনির নেতৃত্বে  জনসচেতনতামূলক কাজ করে যাচ্ছে পুলিশ সদস্যরা।



২৬ মার্চ সকাল ১০ টা ৩২ মিনিট।পুরো হাজীগঞ্জ বাজার জুড়েই সুনশান নিরবতা।মানুষের অবাধ চলাফেরা বন্ধে  পুলিশের বিভিন্ন টিম পূর্ব বাজার মধ্য বাজার আর পশ্চিম বাজারে অবস্থানরত।যানবাহন চলাচল নেই বললেই চলে। ফার্মেসি আর মুদি দোকানে হাতেগোনা কয়েকজন মানুষের আনাগোনা লক্ষণীয় ছিল।প্রায় জনমানবশুণ্য হাজীগঞ্জ শহরকে মনে হয়েছে নিস্প্রাণ!

হাজীগঞ্জ বাজারের বিশ্বরোডে  হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রণির নেতৃত্বে অভিযানের  অংশ হিসেবে হ্যান্ড মাইকে প্রচারণা ও কীটনাশক মিশ্রিত পানি ছিটানো হয়।এছাড়া হাজীগঞ্জ থানায় প্রবেশের আগে হাত ধোয়ার বেসিন আর হ্যাণ্ডওয়াস এর ব্যবস্থা অফিসার ইনচার্জ।



হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি বলেন, করোনা প্রতিরোধে পুলিশ কাজ করছে। যান চলাচল বন্ধ থাকার কারণে হাজীগঞ্জ বাজারে সাধারণ মানুষের চলাচল তেমন চোখে পড়েনি। থানার আওতায় প্রত্যেকটি হাট-বাজার, পাড়া-মহল্লায় এবং প্রবাসীদের বাড়িতে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। করোনা সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আমরা আমাদের দায়িত্ব পালন করছি।মানুষ সচেতন হলেই এই সংক্রমণ থেকে রক্ষা পেতে পারে।আমরা মানুষকে নিজ নিজ বাসায় অবস্থান করার জন্য সতর্ক করছি।প্রবাস ফেরত বিভিন্ন এলাকার প্রবাসীদের ব্যাপারেও খোঁজ খবর নিচ্ছি।

Comments are closed.

More News Of This Category