শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরাস্তিতে খাল দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ

চাঁদপুর প্রতিনিধি


চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়ায় জেলা পরিষদের খাল দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ করা হয়েছে।অবৈধ স্থাপনা নির্মাণের পর দোকানঘর তৈরি করা হলে জেলা পরিষদের বাঁধার কারণে বন্ধ হয়ে যায় নির্মাণকাজ।
জানা গেছে,উপজেলার সুয়াপাড়া মুন্সিবাড়ির সৌদি আরব প্রবাসী ফারুক প্রায় ৫০ লাখ টাকা খরচ করে খালের উপর অবৈধ পাকা স্থাপনা নির্মাণ করেন। স্থাপনা নির্মাণের পর দোকানের সার্টার লাগাতে গেলে জেলা পরিষদ সেখানে বাঁধা দেয় এবং কাজ বন্ধ রাখতে বলে। অভিযোগ রয়েছে,খালের উপর পাকা স্থাপনা নির্মাণ করার সময় জেলা পরিষদ সংশ্লিষ্টরা কোন প্রকার বাঁধা দেয়নি দখলকারী ফারুককে। এখন নির্মাণ কাজ শেষ হওয়ার পর বাঁধা দেয়ায় স্থানীয়রা জেলা পরিষদের দায়িত্বশীলতা ও স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তুলেছেন। স্থানীয়রা জানতে চেয়েছেন খাল দখল করার সময় জেলা পরিষদ সংশ্লিষ্টরা কোথায় ছিলেন?
এ ঘটনার সত্যতা স্বীকার করে চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী মুঠোফোনে ক্রাইম রিপোর্টকে বলেন,শাহরাস্তির কালিয়াপাড়ায় খালের উপর স্থাপনা নির্মাণের খবর পেয়ে আমরা কাজ বন্ধ করে দিয়েছি।ওদের বিরুদ্ধে আমরা আইনী পদক্ষেপ নিবো এবং অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। তবে কখন অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।

Comments are closed.

More News Of This Category