শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুরের হাজীগঞ্জে ঝড়ে ভবনের দেওয়াল ভেঙ্গে ইমাম আহত

 

স্টাফ রিপোর্টার,চাঁদপুর[]হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কুল ইউনিয়নের এন্নাতলী গ্রামের মিজি বাড়ীতে ভবনের একটি অংশ ঝড়ে ভেঙ্গে পার্শ্ববর্তী মসজিদের ওপর পড়ে। শনিবার রাতে প্রচণ্ড ঝড়ে এই দুর্ঘটনায় স্থানীয় মসজিদের ইমাম মাওলানা আবদুল আলিম (৩২) আহত হন। তাকে রাতেই হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত ইমাম ।

সরেজমিনে জানা গেছে, মিজি বাড়ীর দিদারুল আলম মিজি পাঁচ বছর ধরে বাড়িতে প্ল্যান ছাড়াই দোতলা ভবন নির্মাণ করে রাখেন। প্রথম তলার কাজ শেষ হলেও দোতলার কাজ অদ্যাবধি শেষ হয়নি। ভবনের দোতলা ঝুঁকিপূর্ণ ও অরক্ষিত হয়ে পড়েছে।

মাওলানা আবদুল আলিম বলেন, রাতে ঘুমে ছিলাম। ঝড়ের মাঝে অচমকা ভবনের দেওয়াল ভেঙে পড়ে। এতে মসজিদের টিনের চালা আমার মাথায় পড়ে। চিকিৎসক আমার মাথায় পাঁচটি সেলাই দিয়েছে।’

মিজি বাড়ির বাসিন্দা রাশেদ মিজি, কাউছার হামিদ ও রাজ্জাক মিজি বলেন, ভবনটি ঝুঁকিপূর্ণ। ভবনের দুইপাশে টিনের ঘরের বসতি রয়েছে। এখন সবাই নিরাপত্তাহীনতায় ভূগছে। যে কোনো মুহূর্তে ভবনটি ধ্বসে পড়লে কয়েক পরিবারে প্রাণহানীসহ ব্যাপক ক্ষতি হতে পারে।

সঠিক প্ল্যান করা হয়নি স্বীকার করে ভবনের মালিক দিদারুল আলমের পরিবারের পক্ষ থেকে বলা হয়, আর্থিক সংকটে বাকি কাজ সম্পূর্ণ করা হয়নি।

Comments are closed.

More News Of This Category