শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে নিখোঁজের পর স্কুলছাত্রের গলাকাটা গলিত লাশ উদ্ধার

ক্রাইম রিপোর্ট ডেস্কঃ ফেনীতে নিখোঁজের ৭ দিন পর ডোবা থেকে ৮ম শ্রেণির ছাত্র আরাফাত হোসেন শুভর (১৩) গলাকাটা গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ ভোরে সদর উপজেলার তেমুহানী বাজার সংলগ্ন মাথিয়ারা জেলেপাড়ার একটি ডোবা থেকে শিশুর লাশটি উদ্ধার করা হয়। সে সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের দক্ষিণ কাশিমপুর এলাকার সৌদি প্রবাসী ইমাম হোসেনের ছেলে। গত ৩১শে মার্চ বিকালে বাড়ি থেকে খেলতে গিয়ে নিখোঁজ হয়েছিলো শুভ।

আরাফাতের মামা জালাল আহমেদ জানায়, স্থানীয় মাদার কেয়ার স্কুলের ৮ম শ্রেণির ছাত্র আরাফাত হোসেন শুভ গত ৩১শে মার্চ বিকালে খেলতে সাইকেলযোগে বাড়ি থেকে তেমুহানী এলাকায় যায়। এ সময় তার সঙ্গে একটি এন্ড্রোয়েড মোবাইল ফোন ছিলো। সন্ধ্যায় আরাফাত বাড়ি না ফিরলে স্বজনরা বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে তেমুহানী বাজারের একটি চা দোকানের সামনে আরাফাতের সাইকেল পড়ে থাকতে দেখে।

রাতে খোঁজখুজি করে না পেয়ে পরদিন ১লা এপ্রিল সকালে আরাফাতের মা ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরাফাতের বাড়ির পাশে বসবাসরত তিন শিক্ষার্থীকে আটক করে। এদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে একজন আরাফাতকে হত্যার কথা স্বীকার করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী আজ ভোরে তেমুহানী বাজার সংলগ্ন মাথিয়ারা জেলেপাড়ার একটি ডোবা থেকে আরাফাতের গলাকাটা গলিত লাশ উদ্ধার করে।

তবে কি কারণে আরাফাতকে হত্যা করা হয়েছে এটি পুলিশ নিশ্চিত হতে না পারলেও এ ঘটনায় আটক এইচএসসি পরীক্ষার্থী ইউসুফ আলী শাফাত, মো. সিয়ামসহ অপরজনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। একইসঙ্গে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

Comments are closed.

More News Of This Category