শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বগুড়ার নন্দীগ্রামে যৌতুকের জন্য গৃহবধূর চোখ উপড়ে ফেলার চেষ্টা,আটক ২

ক্রাইম রিপোর্ট ডেস্ক []বগুড়ার নন্দীগ্রাম উপজেলার পল্লীতে এক গৃহবধূর চোখ উপড়ে নেওয়ার চেষ্টা করে তাঁর পাষণ্ড স্বামী। পরে প্রতিবেশীদের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় স্বামী-শাশুড়িকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার বুড়ইল ইউনিয়নের দাসগ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দাসগ্রামের নরেশ চন্দ্রের ছেলে রুমেন চন্দ্রের (২৫) সঙ্গে আট মাস আগে একই গ্রামের কামাল মহোন্তের মেয়ে পিংকি রানী মহোন্তের (২০) বিয়ে হয়। বিয়ের সময় রুমেন চন্দ্রকে দুই লাখ ৫০ হাজার টাকা যৌতুক দেওয়া হয়। বিয়ের পর থেকে রুমেন চন্দ্র বিদেশে যেতে পিংকি রানীর পরিবারের কাছে আরো পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করতে থাকে।

কিন্তু হতদরিদ্র পিংকি রানীর পরিবারের পক্ষে এত টাকা দেওয়া সম্ভব হয় না। এতে ক্ষুব্ধ হয়ে পিংকির ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতে থাকে রুমেন। গতকাল দুপুরেও নিজ বাড়িতে রুমেন স্ত্রী পিংকি রানীর ওপর নির্যাতন চালাতে থাকে। একপর্যায়ে আঙুল ঢুকিয়ে পিংকির চোখ উপড়ে নেওয়ার চেষ্টা চালায়।

প্রতিবেশীরা পাষণ্ড রুমেনকে আটক করে থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে রুমেন চন্দ্র ও তার মা রেনুকা রানীকে (৪৭) আটক করে।

পিংকির ভাই অলক চন্দ্র ক্রাইম রিপোর্টকে বলেন, ‘যৌতুকের জন্য পিংকির ওপর সব সময় নির্যাতন চালাত রুমেন। লোকলজ্জায় বেশির ভাগ সময় পিংকি তা চেপে যেত। গতকাল নির্যাতনের একপর্যায়ে পিংকির চোখ উপড়ে নেওয়ার চেষ্টা করে রুমেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ’

নন্দীগ্রাম থানার ওসি নাসির উদ্দিন জানান, স্ত্রীকে নির্যাতন করায় স্বামী ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

Comments are closed.

More News Of This Category