শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গাইবান্ধায় বাস উল্টে নিহত ৫

ক্রাইম রিপোর্ট ডেস্ক []গাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি যাত্রীবাহী বাস উল্টে পাঁচজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। শনিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের জুম্মারঘর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- রংপুর মিঠাপুকুরের রিয়াজ উদ্দিন, লালমনিরহাট পাটগ্রামের মাহাবুল ইসলাম, টাঙ্গাইলের সুনীল কুমার এবং বাসের চালকের সহকারী লালমণিরহাট হাতীবান্ধা উপজলার দোয়ানী গ্রামের বিদ্যুৎ মিয়া।

আহত যাত্রীদের অভিযোগ, চালক বেপরোয়াভাবে বাস চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। তবে বাসচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে পারেনি পুলিশ।

হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা থেকে লালমনিরহাটের বুড়িমারীগামী বরকত এন্টারপ্রাইজের একটি নৈশকোচ গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়া জুম্মারঘর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। খবর পেয়ে পুলিশ হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে। পরে হাসপাতালে নেয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন জানান, প্রশাসনের পক্ষ থেকে আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেয়া হচ্ছে এবং নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়েছে।

দুর্ঘটনার কারণ অনুসন্ধানে একটি তদন্ত কমিটি গঠন করা হবে বলেও জানান তিনি।

Comments are closed.

More News Of This Category