শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় পাটকল শ্রমিক-পুলিশ সংঘর্ষ আহত ৪

 

ক্রাইম রিপোর্ট ডেস্ক []খুলনায় ৯ দফা দাবিতে রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিকদের রাজপথ-রেলপথ অবরোধ কর্মসূচির তৃতীয় দিনে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে খুলনা নগরের দৌলতপুর নতুন রাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্য ।

এর আগে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে পাটকল শ্রমিকরা নগরীর নতুন রাস্তা মোড়ে খুলনা-যশোর মহাসড়ক এবং রেলপথ অবরোধ করেন। এ সময় তারা সড়ক ও রেলপথে টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন।

এদিকে অবরোধের কারণে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। খুলনা থেকে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। খুলনা থেকে ঢাকা রুটে চিত্রা এক্সপ্রেস ট্রেনসহ ৬টি ট্রেন ছেড়ে যেতে পারেনি। এর ফলে যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

দৌলতপুর থানার ওসি মোস্তাক আহমেদ বলেন, প্রতিদিনের মতোই পুলিশ সদস্যরা শ্রমিকদের কর্মসূচিতে নিরাপত্তার দায়িত্বে ছিলেন। হঠাৎ শ্রমিকেরা পুলিশের ওপর হামলা করেন। এ সময় পুলিশ সদস্যরা পাশের পুলিশ বক্সে আশ্রয় নিলে সেখানেও ভাঙচুর চালান শ্রমিকেরা। আহত পুলিশ সদস্যদের উদ্ধার আসা অ্যাম্বুলেন্সও এ সময় ভাঙচুর করা হয়। এ সময় পুলিশ বক্সে থাকা একটি মোটরসাইকেলও ভাঙচুর করা হয়।

Comments are closed.

More News Of This Category