মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

হাইমচরে দুর্বৃত্তের হামলায় সাবেক চেয়ারম্যান সহ গুরুতর আহত ৪

 

চাঁদপুর প্রতিনিধি


হাইমচরে দুর্বৃত্তের হামলায় সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন সর্দারসহ ৪জন গুরুতর আহত হয়েছে।
২৫ আগস্ট শুক্রবার নীলকমল ইউনিয়নের সীমান্তবর্তী শরীয়তপুর ও ঈশান বালার বর্ডার এলাকায় এ ঘটনা ঘটে।

সালাউদ্দিন সর্দারের ব্যবহৃত প্রাইভেট গাড়িটিও ভেঙ্গে দুমড়ে মুছড়ে ফেলে দুর্বৃত্তরা। আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

জানা গেছে, নীলকমল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন সর্দার বিয়ের দাওয়াত থেকে বাড়ি ফেরার পথে মুখোশ পরা একদল দুর্বৃত্ত তাদের উপর হামলা করেন। দুর্বৃত্তদের হামলায় সালাউদ্দিন সর্দার গুরুতর আহত হন। তার সাথে থাকা সাবেক ইউপি সদস্য মিজান সরদার, আলামিন ও মনির মাতবর গুরুতর আহত হন। আহতদের মোল্লা বাজার হাসপাতালে নিয়ে যাওয়ার পর প্রাথমিক চিকিৎসা শেষে সালাউদ্দিন সরদার এর অবস্থা আশঙ্কাজনক হওয়া উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

এ বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান সাউদ জানান, আমি আজকে সকাল থেকে আমাদের মাননীয় শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনির বাসায় অবস্থান করছি। সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন সরদার এর উপর সন্ত্রাসী হামলার বিষয়ে আমি লোক মারফত জানতে পেরেছি। কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা আমার জানা নেই। সালাউদ্দিন সরদার লাইভে এসে আমাকে এবং আমার ভাইদেরকে জড়িয়ে বলেছেন আমরাই নাকি উপস্থিত থেকে ঘটনাটি ঘটিয়েছি। আমি সকাল থেকে এখন পর্যন্ত চাঁদপুরেই আছি, আমার ছোটভাই রিয়াদ আল নাসের ডেঙ্গু পজেটিভ নিয়ে চাঁদপুরে একটি হসপিটালে চিকিৎসাধীন রয়েছে। সালাউদ্দিন সরদারের নোংরা রাজনীতির শিকার আমরা ইতিপূর্বে অনেকবার হয়েছি। এবারও তার উপর হামলার ঘটনাটির দায় আমারও আমার পরিবারের উপর চাপাতে চাইছেন তিনি।

Comments are closed.

More News Of This Category