মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বালিয়াকান্দিতে জাতীয় শোক দিবস পালিত

মোঃ জাহিদুর রহিম মোল্লা (বালিয়াকান্দি)রাজবাড়ী


রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

(১৫ আগস্ট) মঙ্গলবার সকালে দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড, থানা,আাওয়ামীলীগ, যুবলীগ,, ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠন, আনসার ভিডিপিসহ বিভিন্ন সরকারি দপ্তর, পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, ১মিনিট নিরবতা পালন ও মোনাযাত করে কর্মসূচির শুরু করা হয়।


 

পরে উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম এর সভাপতিত্বে বঙ্গবন্ধুর জীবনদর্শনের উপর আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ,ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম,সহকারী কমিশনার (ভূমি) হাসিবুল হাসান, থানা অফিসার ইনর্চাজ মোঃ আসাদুজ্জামান, সাবেক সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস প্রমুখ।

এছাড়াও বিভিন্ন সরকারি কর্মকর্তা- কর্মচারী, সামাজিক- রাজনৈতিক ব্যক্তি, জনপ্রতিনিধি শিক্ষক শিক্ষিকা, ছাত্র ছাত্রী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। শেষে বঙ্গবন্ধুর উপর রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় ও যুব গ্রহীতাদের মাঝে চেক বিতরণ করা হয়। পরে মুক্তিযোদ্ধা দোয়া মাহফিল শেষে কমপ্লেক্সে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ও আওয়ামীলীগের আয়োজনে খাবার বিতরণ করা হয়।

Comments are closed.

More News Of This Category