শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

ময়মনসিংহের নান্দাইলে প্রেমিকার ভাইকে কুপিয়ে খুন

বিশেষ প্রতিবেদক,ক্রাইম রিপোর্ট[]ময়মনসিংহের নান্দাইলে নারী সংক্রান্ত বিরোধের জের ধরে এক যুবককে নৃশংসভাবে কুপিয়ে খুন করা হয়েছে। শনিবার বিকাল আনুমানিক ৪ ঘটিকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় একাধিক সুত্রে  জানা যায়, নান্দাইল পৌরসভার চারআনিপাড়া গ্রামের জনৈক আবুল কাসেমের পুত্র সোহেলকে (২২) আচারগাঁও ইউনিয়নের ঝাউগড়া গ্রামের জনৈক ওসমানের পুত্র শাহাব উদ্দীন (২৮) খবর দিয়ে তার নিজ বাড়িতে নেয়।এক পর্যায়ে দুজনের মাঝে বাকবিতন্ডা শুরু হলে শাহাব উদ্দীন দা দিয়ে সোহেলকে উপুর্যপরি কুপিয়ে মারাত্মক জখম করে।গুরুতর আহতাবস্থায়  এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে নান্দাইল হাসপাতালে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপরই আত্মস্বীকৃত খুনি শাহাব উদ্দীন স্বেচ্ছায় থানায় গিয়ে খুনের ঘটনা স্বীকার করলে পুলিশ তাকে আটক করে বলে থানা সুত্রে জানা যায়।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, সোহেল ও শাহাব উদ্দীন দুজনের মধ্যে নারী সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে।

শাহাব উদ্দীন থানা পুলিশকে জানায়, সোহেলের বোনের সাথে তার প্রেমের সম্পর্ক চলে আসছিল তার সুবাদে সে সোহেলকে টাকা ধার দেয়। গত কয়েকদিন হয় সোহেল তার বোনকে ঢাকায় পাঠিয়ে দেয়। একারণেই বিরোধের সৃষ্টি হয়।

নান্দাইল মডেল থানার ওসি কামরুল ইসলাম মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঘটনায় আরো কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category