শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুরে ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী পাগলা সোহেল আটক

বিশেষ প্রতিবেদক,চাঁদপুর


চাঁদপুরে ফেন্সিডিল সহ মোঃ সোহেল খান ওরফে পাগলা সোহেল (৩৬) কে আটক করেছে সদর মডেল থানা পুলিশ ।

সোমবার রাতে সাড়ে ১২ ঘটিকায় চাঁদপুর পৌরসভাস্থ ১৪নং ওয়ার্ডের দক্ষিন শিলন্দিয়া দিঘিরপাড় খান বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়।আটক পাগলা সোহেল শিলন্দিয়া দিঘিরপাড় খান বাড়ির মৃত. মজিবুর রহমান খানের ছেলে। এর পূর্বে চাঁদপুরে প্রাইভেটকারে করে পাগলা সোহেলের আসা ফেন্সিডিলসহ আইনশৃঙ্খলা বাহিনী তার সহযোগীকে আটক করে বলে স্থানীয়রা জানায়।



পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে  চাঁদপুর সদর মডেল থানার এসআই ইকবাল হোসেন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মাদক ব্যবসায়ী পাগলা সোহেলকে ৫০ পিস ফেন্সিডিল সহ আটক করা হয়।আটককৃত ফেন্সিডিলের  আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা।

স্থানীয়রা জানায়, পাগলা সোহেল দীর্ঘদিন যাবত বাবুরহাটসহ আশপাশের বিভিন্ন স্থান থেকে আসা মাদকসেবীদের কাছে ইয়াবা, ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক সরবরাহ করতো। কয়েকবার সে আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে আটক হলেও জেল থেকে বের হয়ে প্রকাশ্যে আবার মাদক ব্যবসায় পরিচালনা করে। তার আটকের খবর শুনে এলাকায় স্থানীয়দের মাঝে স্বস্তি ফিরে আসে।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মোহাম্মদ আবদুর রশিদ জানান, আটক আসামীর বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

More News Of This Category