শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে টাক্টরের চাপায় মুক্তিযোদ্ধা নিহত

ক্রাইম রিপোর্ট ডেস্ক[]দিনাজপুর সদর উপজেলায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে বীরমুক্তিযোদ্ধা ও সাবেক সেনাসদস্য লুৎফর রহমান (৭০) নিহত হয়েছেন।সোমবার সকাল আনুমানিক ৬টায় সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের খয়েরবাড়ী নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। নিহত লুৎফর রহমান সদর উপজেলার তাজপুর নতুন পাড়ার মৃত বদু মোহাম্মদের ছেলে।

এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, সড়ক দুর্ঘটনায় দুইজন আহত ভর্তি হয়েছেন।আহতরা হলেন, তাজপুর বাঙ্গালপুকুর গ্রামের আয়েন উদ্দিনের পুত্র মসির উদ্দিন (৬৮) ও তাজপুর হঠাৎপাড়ার ওমর আলীর পুত্র ব্যবসায়ী ওমর সাইদুর রহমান (৫০)। আহতদের মধ্যে মসির উদ্দিনের অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

দিনাজপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ রেদওয়ানুর রহিম এ তথ্য সময়ের আলোকে নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহত লুৎফর রহমানের জামাতা মতিয়ার রহমান সময়ের আলোকে জানান, ফজরের নামাজ আদায় শেষে দু’জনে একসাথে প্রাতঃভ্রমণে বের হলে পেছন থেকে একটি ট্রাক্টর তাদের চাপা দিয়ে পুলহাটস্থ ফরহাদ টেলিকম নামক মুদি দোকানের ওপর উঠিয়ে দেয়।এতে ঘটনাস্থলে লুৎফর রহমান নিহত হন। অপর দুইজন মসির উদ্দিন ও ব্যবসায়ী সাইদুর রহমান গুরুতর আহতাবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহত মুক্তিযোদ্ধা লুৎফর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

Comments are closed.

More News Of This Category