শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটের রাস্তা থেকে কলেজ শিক্ষকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার,সিলেট []সিলেটের রাস্তার পাশ থেকে সাইফুর রহমান নামের ‘নিখোঁজ’এক কলেজ শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।সাইফুর রহমান মদন মোহন কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক ও গোয়াইনঘাটের ফুলতৈল গ্রামের ইউসুফ আলীর ছেলে।

রোববার সকালে দক্ষিণ সুরমার তেলিরাই এলাকায় রাস্তার পাশে লাশটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। এর আগে গত শনিবার সকাল ১১টার পর থেকে সাইফুর রহমান নিখোঁজ ছিলেন বলে জানিয়েছেন সাইফুরের স্বজনরা।

শাহপরাণ থানার ওসি আখতার হোসেন বলেন, রোববার সকালে তার লাশ উদ্ধারের কিছুক্ষণ আগে স্বজনেরা থানায় সাধারণ ডায়েরি করতে এসেছিলেন। এমন সময় তারা লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান এবং লাশটি শনাক্ত করেন।

দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান, লাশের মুখে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে বিকেলে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে হত্যার কারণ ও সময় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

সাইফুর রহমান নগরীর মদন মোহন কলেজের পাশাপাশি গোয়াইনঘাটের তোয়াকুল কলেজে শিক্ষকতা করতেন।

পরিবারের সদস্যরা জানায়, সাইফুর রহমান নগরীর টিলাগড় এলাকার জমিদারবাড়ি নামের বাসার একটি মেসে থাকতেন। গত শনিবার সকাল ১১টার দিকে তিনি মেস থেকে বের হওয়ার পর আর ফিরেননি বা গ্রামের বাড়িতেও যাননি।

পিআইবির একটি দলও লাশের সুরতহালের পাশাপাশি বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল সমকালকে বলেন, বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

এদিকে প্রভাষক সাইফুর রহমানের হত্যার প্রতিবাদে দুপুর ২টার দিকে নগরীর লালাবাজার এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন মদন মোহন কলেজের শিক্ষার্থীরা। এ সময় তারা রাস্তায় টায়ার জ্বালিয়ে খুনির গ্রেফতার ও ফাঁসির দাবি জানায়। অবরোধের ফলে রিকাবীবাজার-শেখঘাট ভিআইপি সড়ক, জিন্দাবাজার-লামাবাজার-ভাতালিয়া সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে কলেজের শিক্ষকেরা ও পুলিশ গিয়ে শিক্ষার্থীদের বুঝিয়ে অবরোধ প্রত্যাহার করান।

Comments are closed.

More News Of This Category