সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নবাবগঞ্জে সোনা ব্যবসায়ীর লাশ উদ্ধার


ডেস্ক রিপোর্ট []ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আনন্দ বণিক (৪২) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পুরাতন বান্দুরা বাজারের স্বর্ণকার পট্টি সংলগ্ন ইছামতি নদীর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত আনন্দ বণিক নতুন বান্দুরা গ্রামের মৃত্যু শম্ভু নাথ বণিকের ছেলে। তিনি স্বর্ণ ব্যবসায়ী। তার পুরাতন বান্দুরা বাজারের প্রার্থনা মথুরা অলংকার নামে একটি স্বর্ণের দোকান রয়েছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, সকালে পুরাতন বান্দুরা এলাকায় ইছামতি নদীরপাড়ে স্থানীয়রা এক স্বর্ণ ব্যবসায়ীর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেন।

তিনি আরো জানান, শরীরে সামান্য আঘাতে চিহ্ন রয়েছে। তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্যে মরদেহ মিটফোর্ট হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

নিহতের ছেলে গোবিন্দ বনিক বলেন, গতকাল রাতে বাবা দোকান থেকে বাড়ি ফিরেনি। আমরা অনেক খোজাখুজি করেছি। সকালে খবর পাই নদীরপাড়ে বাবার লাশ পড়ে আছে। বাবা বান্দুরা বাজারে দীর্ঘদিন যাবত ব্যবসা করে আসছেন। তার কোন শত্রু আছে কি-না আমাদের জানা নেই।

Comments are closed.

More News Of This Category