শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজ সন্তানকে বিক্রি করতে বাজারে তুললেন মা!

পঞ্চগড়ে এক মাস বয়সী কন্যা সন্তানকে বিক্রি করার জন্য বাজারে তুলেছেন মানসিক ভারসাম্যহীন এক মা। এ ঘটনার পর এলাকায় চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে।সোমবার (২৫ মার্চ) বিকেলে পঞ্চগড় শহরের মেডিসিন রোড এলাকায় এ ঘটনা ঘটে। তবে মানসিক ভারসাম্যহীন ওই নারীর পরিচয় শনাক্ত হয়নি।

স্থানীয়রা বলছেন, তার বাড়ি জেলার আটোয়ারী উপজেলায়। মানসিক ভারসাম্যহীন হওয়ায় জেলার বিভিন্ন হাট-বাজারে ঘুরে বেড়াতো।

এ দিকে এ ঘটনার বেশ কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে নেটিজেনদের মাঝে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, একজন নারী তার কোলে থাকা ১ মাস বয়সের একটি কন্যা শিশুকে ২৫০০ টাকার বিনিময়ে বিক্রি করছে। দর-কষাকষির মাঝে ওই শিশুকে ক্রয় করছেন এক বয়োবৃদ্ধ ব্যক্তি। এক পর্যায়ে টাকা দিয়ে ওই নারীর শিশু সন্তানকে কোলে তুলে নেন বৃদ্ধ।

স্থানীয়রা জানান, হঠাৎ মানসিক ভারসাম্যহীন ওই নারী নিজ সন্তানকে বিক্রির জন্য দাম হাকায়। এরপর শহরের ট্রাক টার্মিনাল এলাকার বৃদ্ধ মেকানিক ইসমাইল হোসেন শিশুটিকে ২৫০০ টাকার বিনিময়ে ক্রয় করে নেন। আবার বিক্রির বেশ কিছু সময় পর শিশুটিকে ফেরত নেন ওই নারী।এ বিষয়ে ইসমাইল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি মেকানিকের কাজ করি। আমি বাজারে বাজার করার সময় দেখি ওই মেয়ে তার সন্তাকে বিক্রি করবে বলতেছে। আমার এক ভাগনির সন্তান নেই। আমি সিউর হয়ে ভাগনির জন্য তার কাছ থেকে বাচ্চাটি ২ হাজার টাকায় ক্রয় করতে চাই। এর মাঝে সে আরো টাকা চাইলে আরও ৫০০ টাকা দিয়ে বাচ্চাটিকে নিজের কোলে নেই। এরপর বাড়ি ফেরার পথে সে আবার দৌড়ে এসে টাকা ফেরত দিয়ে বাচ্চাটিকে নিয়ে নেয়।

Comments are closed.

More News Of This Category