বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেত্রকোনায় এমপি অপহরণ ৯ জনের বিরুদ্ধে মামলা


নেত্রকোনা প্রতিনিধি


নেত্রকোনা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ওয়ারেসাত হোসেন বেলাল বীরপ্রতীককে অপহরণের অভিযোগে পূর্বধলা থানায় মামলা দায়ের করেছেন তার স্ত্রী রওশন হোসেন।

বুধবার (২৩ আগস্ট) থানায় ৯ জনের নাম উল্লেখ করে এ মামলা দায়ের করেন তিনি।



মামলার বিবাদীগণ হলেন, নাদীয়া আক্তার (২৬), পূর্বধলা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইশরাক আহামেদ তাইফ (২০), উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলাইমান হোসেন হাসিব (২৮), উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফেরদৌস আলম (8২), সহ-সভাপতি কামরুজ্জামান উজ্জল (৪৭), যুবলীগ নেতা নাদেরুজামান স্বপন (৪২), রতন পাল (৩২), শাহ্ আলীম (৩০) ও এমপির গাড়ি চালক শফিকুল ইসলাম (8৫)।

মামলার বিবরণে জানা গেছে, গত ৭ ফেব্রুয়ারি রাতে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ওয়ারেসাত হোসেনের বাড়ি কাজলা হতে আসামিরা তাকে সঙ্গে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়। পরে ওই সংসদ সদস্যের বাসভবনে না নিয়ে অন্যত্র আটকে রাখে। আসামিরা একে অপরের যোগসাজশে বীর মুক্তিযোদ্ধা ওয়ারেসাত হোসেনের স্ত্রীকে জানায়, তিনি বিদেশ চলে গেছেন। কিন্তু সংসদ সদস্যের স্ত্রী তাদের কথা বিশ্বাস না করে খোঁজাখুঁজি অব্যাহত রাখেন। পরবর্তীতে আসামির সংসদ সদস্যের স্বাক্ষর জালিয়াতি করে জাল তালাকনামার ফটোকপি বাদিনীর কাছে পাঠায়।

বিভিন্নভাবে খোঁজাখুঁজির একপর্যায়ে ২৭ মার্চ বিকেলে বীর মুক্তিযোদ্ধা ওয়ারেসাত হোসেনকে ধানমন্ডির এক বাসা থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। সংসদ সদস্য ও সাক্ষীদের মাধ্যমে জানা যায়, আসামিরা আটক অবস্থায় সংসদ সদস্যের ব্যক্তিগত ফোনের মাধ্যমে চাকরি দিবে বলে বিভিন্ন লোকজনের কাছ থেকে দুই কোটি টাকা আত্মসাৎ করা হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

Comments are closed.

More News Of This Category