মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সাজেকে অপহৃত ঢাবি শিক্ষার্থীকে উদ্ধার

 

রাঙামাটি প্রতিনিধি


সাজেক যাওয়ার পথে অপহরণের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী দ্বীপিতা চাকমাকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের খবর পাওয়ার পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। দ্বীপিতা বর্তমানে সম্পূর্ণ সুস্থ আছেন।

বুধবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় পুলিশ সদর দপ্তর থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, দ্বীপিতা কয়েকজন বন্ধুকে নিয়ে পর্যটকবাহী গাড়িতে করে খাগড়াছড়ি থেকে সাজেক পর্যটন এলাকায় বেড়াতে যাচ্ছিলেন। এ সময় অতর্কিত তাদের গাড়ি আটকে দ্বীপিতাকে অস্ত্রের মুখে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় একদল দুর্বৃত্ত। তবে কী কারণে তাকে অপহরণ করা হয়েছিল, তা বিস্তারিত জানা যায়নি। ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশ উদ্ধার অভিযানে নামে।

রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, সাজেক থানা পুলিশ ওই শিক্ষার্থীকে উদ্ধারের লক্ষ্যে অভিযান চালিয়ে আজ বুধবার আনুমানিক সন্ধ্যা সাতটায় রাঙ্গামাটি জেলার সাজেক থানাধীন দাঁড়িপাড়া বনোআদম নামক স্থান হতে অপহৃত ছাত্রীকে সম্পূর্ণ সুস্থ অবস্থায় উদ্ধার করে।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে খাগড়াছড়ির দীঘিনালা-সাজেক সড়কের শিজকছড়া নামক এলাকা থেকেঅপহৃত হন দ্বীপিতা চাকমা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগে মাস্টার্সে অধ্যায়নরত ও রোকেয়া হলের আবাসিক ছাত্রী। খাগড়াছড়ি জেলা সদরের শীতেজ বিকাশ চাকমার মেয়ে তিনি।

Comments are closed.

More News Of This Category