মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদারীপুরে গৃহবধুর আপত্তিকর ভিডিও ধারনের অভিযোগে যুবক আটক

ক্রাইম রিপোর্ট ডেস্ক []মাদারীপুরে গৃহবধুর আপত্তিকর ভিডিও ধারণের অভিযোগে মাহফুজুর রহমান ভূইয়া শিশির (৩০) নামের এক যুবককে আটক করেছে মাদারীপুর র‌্যাব-৮। শনিবার রাজৈর থানাধীন টেকেরহাট বন্দর এলাকায় অবস্থিত তালুকদার ডিজিটাল প্লাজায় সৌদিয়া আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে তাকে আটক করা হয়। এ সময় অভিযুক্ত আসামীর কাছে থাকা আপত্তিকর নগ্ন ভিডিওসহ মোবাইল ও মেমোরি কার্ড জব্দ করে র‌্যাব। আটককৃত আসামী ব্রাহ্মণবাড়িয়া জেলার উজানিসার গ্রামের বাসিন্দা। তিনি ওই একি এলাকার মৃত আবদুল আলীম ভূঁইয়ার ছেলে।

জানা যায়, মাদারীপুর র‌্যাব-৮ সিপিসি-৩ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন এর নেতৃত্বে অভিযান চালিয়ে মাহফুজুর রহমান ভূইয়া শিশির কে আটক করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার ওই প্রবাসী দীর্ঘ ১০-১২ বছর ধরে সৌদি আরব ছিলেন। মোবাইলে রং নাম্বারের সূত্র ধরে আনুমানিক ৮-৯ মাস পূর্বে গৃহবধুর সঙ্গে ব্রাহ্মণবাড়িয়ার অভিযুক্ত যুবকের পরিচয় ঘটে। এ পরিচয়ের সূত্র ধরে উভয়ের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠে এবং একপর্যায়ে গৃহবধুকে জোরপূর্বক দৈহিক মিলনে বাধ্য করে। তাদের অন্তরঙ্গ মূহুর্তের ভিডিও কৌশলে মোবাইলে ধারণ করে।

Comments are closed.

More News Of This Category