সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাজীগঞ্জের বাপ্পি হত্যা মামলায় ৪ জনকে গ্রেপ্তার করছে পিবিআই

আনোয়ার হোসেন মানিক


চাঁদপুরের হাজীগঞ্জের চাঞ্চল্যকর বাপ্পি হত্যা মামলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

দীর্ঘ আড়াই বছর পর এ মামলায় গ্রেপ্তারকৃতরা হলেন, বাপ্পির ব্যবসায়িক প্রতিষ্ঠান সেলিম ব্রিকসের ম্যানেজার গৌতম সাহা, সারের দোকানের ম্যানেজার সুকেশ এবং গৌতমের এলাকার সাগর ও অন্তু।

২০২১ সালের ১৯ ফেব্রুয়ারিত রাত আনুমানিক ৯ টায় বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরত যায়নি প্রকৌশলী আবু বকর বাপ্পি।বাপ্পি বাসায় যেতে দেরি দেখেই পরিবারের লোকজন তাকে খুজতে বের হন। ঐ সময়  বাপ্পি’র হাতে থাকা মোবাইল ফোনটিরও সুইচ বন্ধ পাওয়া যায়।



ঐ রাতেই পরিবারের লোকজন ও হাজীগঞ্জ থানার পুলিশসহ সারা রাত খোঁজাখুজি করেও বাপ্পিকে না পেয়ে পরদিন ২০ ফেব্রুয়ারী সকালে বাপ্পির বাবা মো. সেলিম মিয়া হাজীগঞ্জ থানায় নিখোঁজ ডায়রি করেন। ২১ ফেব্রুয়ারী কুমিল্লা র‌্যাব কার্যালয়েও একটি অভিযোগ করেন তিনি।পরদিন ২২ ফেব্রুয়ারী ২০২১ সকালে হাজীগঞ্জ-রামগঞ্জ- লক্ষ্মীপুর সড়কের জিয়ানগর ছোলাইমান ব্যাপারীর বাড়ীর পুকুরে প্রকৌশলী বাপ্পি’র লাশ পাওয়া যায়।দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পরও প্রকৌশলী বাপ্পির হত্যাকারীদের খুঁজে বের করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনীর সংশ্লিষ্টরা।

মামলার সুরহা না হওয়ায় বাপ্পি’র বাবা মো. সেলিম মিয়া মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)কে হস্তান্তর করেন। সে থেকেই বর্তমানে পিবিআই পুলিশ মামলাটি তদন্ত করছেন। দীর্ঘ আড়াই বছর পর পিবিআই পুলিশ ১৭ অক্টোবর ৪ জনকে গ্রেপ্তার করে।

Comments are closed.

More News Of This Category