শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের উপযুক্ত জবাব দিয়ে দেশে শান্তি প্রতিষ্ঠা করা হবে ——-শিক্ষামন্ত্রী 

৫ নং হাজীগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের শান্তি সমাবেশে…
___________________________________

আনোয়ার হোসেন মানিক


বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের উপযুক্ত জবাব দিয়ে দেশে শান্তি প্রতিষ্ঠা করা হবে বলে মন্তব্য করেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম- সাধারন সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় হাজীগঞ্জ উপজেলার ৫ নং সদর ইউনিয়ন আওয়ামী লীগের শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ সব সময় অন্যায়, অত্যাচার, অবিচারের বিরুদ্ধে আন্দোলন করেছে। এখনো আপনারা প্রস্তুত থাকবেন। এই সময়ে স্বাধীনতা বিরোধী শক্তিকে আর মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া যাবে না। বিএনপি- জামায়াত বিভিন্ন সমাবেশের নামে দেশে আবারো পেট্রোল বোমার রাজনীতি শুরু করার অপচেষ্টা চালাচ্ছে।
তারা দেশকে অস্থিতিশীল করতে চায়। আমরা তাদেরকে এই সুযোগ আর দিব না।



শিক্ষামন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে থেকে বিএনপি-জামাতের সকল নৈরাজ্যের উপযুক্ত জবাব দিয়ে দেশে শান্তি প্রতিষ্ঠা করা হবে। আমরা শান্তিতে বিশ্বাস, তাই মানুষকে শান্তিতে থাকতে দিন।

অনুষ্ঠানে ৫ নং সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম ইসলাম মীরের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহতাব হোসেন সবুজের যৌথ সঞ্চালনায়  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম দুলাল পাটওয়ারী।



জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন,
হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান।
উপস্থিত ছিলেন,চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও চাঁদপুর পৌর মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব জাকির হোসেন মিয়াজী, আলহাজ্ব সেলিম মিয়া, যুগ্ম-সাধারন সম্পাদক বাবু সমির লাল দত্ত, সাবেক কোষাধক্ষ্য ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আশফাকুল আলম চৌধুরী, প্রচার সম্পাদক- শাহজামাল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, পৌর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সামছুজামান মুন্সী, ইউপি চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন প্রমুখ।

Comments are closed.

More News Of This Category