শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

চাঁদপুরের চিতোষী স্টেশন মাস্টার আবদুল মান্নান চৌধুরীর তৃতীয় বিয়ের রেকর্ড!

 

বিশেষ প্রতিনিধি


৫৯ বছর বয়সে মহাধুমধামে বিয়ে করে তৃতীয় বউ ঘরে এনে অনেকটা চমক দেখিয়েছেন চাঁদপুরের শাহরাস্তির চিতোষী স্টেশন মাস্টার আবদুল মান্নান চৌধুরী।এই বিয়ে রেলওয়ে অঙ্গনে রেকর্ড বলে দাবি করে চাঞ্চল্যের সৃষ্টি করেছেন রেলওেয়ের এই কর্মকর্তা।

২৮ সেপ্টেম্বর সন্তান ও সহকর্মীদের নিয়ে তিনি মহাধুমধামে বিয়ে করেন।এখন রয়েছেন খোঁশ আমেজে।তবে কোথায় হানিমুন হচ্ছে এই নববিবাহিত দম্পতির তা এখনও নিশ্চিত জানা যায়নি।

জানা যায়, আবদুল মান্নান চৌধুরী বর্তমানে চাঁদপুর চিতোষী স্টেশন মাস্টার হিসেবে লাকসামে কর্মরত। তাঁর বর্তমান বয়স ৫৯। আগামী বছর তিনি চাকরি থেকে অবসরে যাবেন।

এদিকে অবসরের আগেই জীবনের নতুন ইনিংস শুরু করলেন আবদুল মান্নান চৌধুরী। বর্তমানে তাঁর প্রথম স্ত্রীর ঘরে রয়েছে দুই মেয়ে, যাঁদের একজন চিকিৎসক এবং অন্যজন প্রকৌশলী।তিনি একজন সফল পিতা বলেও দাবি করেন।

তাঁর দ্বিতীয় স্ত্রী চলাফেরায় অক্ষম। সে সংসারে কোনো সন্তানও নেই। তাই তিনি বৃদ্ধ বয়সে মহাধুমধাম করে নিজের স্ত্রী ও সন্তানদের নিয়ে তৃতীয় বিয়ে করলেন।

কনে রীমা আকতারের বয়স ২৩। বাড়ি লাকসামের নরপাটি এলাকায়। আবদুল মান্নান চৌধুরীর বাড়ি চট্টগ্রামের কুমিরা হলেও তিনি দ্বিতীয় স্ত্রীর সঙ্গে লাকসাম বসবাস করেন। নববিবাহিত স্ত্রীকেও সেখানে তুলেছেন।

তৃতীয় বিয়ে করে বেশ আনন্দিত আবদুল মান্নান চৌধুরী। তিনি বলেন, রেলওয়ে অঙ্গনে বৃদ্ধ বয়সে বিয়ে করে কেউ রেকর্ড করতে পারেনি। আমি রেকর্ড করে খুব আনন্দিত। শেষ বয়সে দেখাশুনা ও সঙ্গীর অভাব পূরণে বিয়ে করতে হলো। আমাদের জন্য দোয়া করবেন।

Comments are closed.

More News Of This Category