রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ফরিদগঞ্জে সাত হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারির স্ত্রী আটক

আনোয়ার হোসেন মানিক


চাঁদপুরের ফরিদগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে সাত হাজার ৫০ পিস ইয়াবাসহ এক ইয়াবা কারবারি নারীকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে,আগস্ট মঙ্গলবার গভীর রাতে চাঁদপুর জেলার পুলিশ সুপার মিলন মাহমুদের নির্দেশনায় অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন নেতৃত্বে ফরিদগঞ্জ থানার এসআই (নিরস্ত্র) মোঃ নুরুল ইসলাম,এসআই(নিরস্ত্র)মোঃ সেলিম মিয়া, এসআই(নিরস্ত্র) একরামুল হক, এসআই(নিরস্ত্র)বরকত উল্যাহ, এসআই(নিরস্ত্র)মোঃ নাঈম হোসেন, এসআই (নিরস্ত্র)মোঃ আমজাদ হোসেন ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় ফরিদগঞ্জ উপজেলার ১২নং চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নের ০৯নং ওয়ার্ডের লড়াইরচর তফাদার বাড়ীর পলাতক আসামী মোঃ রাসেল এর বসত বিল্ডিংয়ে তল্লাশী করে ৭,০৫০ (সাত হাজার পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ আসামী মোসাঃ তামান্না বেগম (২৫)কে আটক করা হয়। আটক মোসাঃ তামান্না বেগম পুলিশের তালিকায় পলাতক আসামী মোঃ রাসেল এর স্ত্রী।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, রাসেল দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত। তার বসতঘরে অভিযান পরিচালনা করে সাত হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগ তার স্ত্রীকে আটক করা হয়।

তিনি আরও জানান, মাদক আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। শীর্ষ মাদক ব্যবসায়ী রাসেলকে আটকের চেষ্টা চলছে।

Comments are closed.

More News Of This Category