বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক কারাগারে

 

বিশেষ প্রতিনিধি,চাঁদপুর 


রাজনৈতিক মামলায় চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক এর জামিন নামঞ্জুর কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত।

১০ এপ্রিল রোববার সকালে চাঁদপুর জেলা ও দায়রা জজ এস এম জিয়াউর রহমান এর আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।পরে দুপুর ১২টায় তাকে প্রিজন ভ্যানে করে কারাগারে নিয়ে যাওয়া হয়। বিষয়টি জানতে পেরে আদালত প্রাঙ্গন ও জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মুখে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে নেতা-কর্মীরা তাৎক্ষনিক বিক্ষোভ করে। এসময় অনেক নেতা-কর্মী রাস্তায় শুয়ে পড়ে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে যান চালাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে।

চাঁদপুর জেলা বিএনপির সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাড. সেলিম উল্ল্যাহ সেলিম বলেন, ২০১৮ সালের নির্বাচন বানচালের জন্য বিএনপির বিরুদ্ধে গায়েবী মামলা করা হয়। কালীবাড়িতে ঘটনার দিন তিনি হাজারো নেতা-কর্মী নিয়ে রেললাইন উত্তোলন করেছেন মর্মে পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। যার নং জিআর ৫৬১, এসটিসি ১/২২। তিনি এ গায়েবী মামলার কোন আসামী ছিলেন না। নতুন করে তার নাম চার্জশীটে অন্তভুক্ত করা হয়েছে।সেই প্রেক্ষিতে আজকে তিনি আদালতে আত্মসমর্পণ করতে এসেছেন। আমি এ মামলার প্রধান আসামী। এ মামলার সকলে জামিনে রয়েছে। আমরা এ গায়েবী মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাড. রনজিৎ রায় চৌধুরী এক প্রশ্নের জবাবে বলেন ‘হ্যাঁ, জেলে গেছে ‘।

Comments are closed.

More News Of This Category