মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ধামরাইয়ে ককটেল বিস্ফোরণ,আটক ২

ক্রাইম রিপোর্ট ডেস্ক


ঢাকার ধামরাইয়ে ঢুলিভিটায় টায়ার জ্বালিয়ে অবরোধ করে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনার সঙ্গে জড়িত ২ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৮ অক্টোবর) সকাল ৬টা ৪৫ এর দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই পৌরসভার বাজার রোড এলাকার ধানসিঁড়ি আবাসন প্রকল্পের কার্যালয় ও লাকি মোটরসের সামনে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন সুজন (২৯) ও আবুল বাশার মন্টু (৫০)। তারা দুজনেই ধামরাইয়ের বাসিন্দা ও বিএনপির পদধারী নেতা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী পরিবহন শ্রমিক খায়ের ও হিমেলসহ আরও কয়েকজন জানান, সকালের দিকে হঠাৎ কয়েকজন জড়ো হয়ে একটি টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করেন। সেখানে ২ থেকে ৩ মিনিট অবস্থানের পর তারা চলে যান। যাওয়ার সময় তারা একটি ককটেল বিস্ফোরণ ঘটান। এ সময় তারা খালেদা ‘জিয়ার মুক্তি চাই’সহ বিভিন্ন স্লোগান দেয়।

ধামরাই থানার ওসি মো. হারুন-অর রশিদ বলেন, সকাল আনুমানিক ৬টা ৪৫ এর দিকে খবর পাই ঢুলিভিটায় ২০০ থেকে ২৫০ জনের মতো লোকজন বিভিন্ন স্লোগানসহ একটি মিছিল নিয়ে ধামরাই যাত্রাবাড়ী মোড় থেকে ঢুলিভিটা যাওয়ার সময় এদের মাঝখান থেকে কিছু দুষ্কৃতিকারী সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে এবং জনসাধারণের চলাচলের গাড়িতে আগুন দেওয়ার চেষ্টা করে। তখন সড়ক অবরোধ করে তারা টায়ারে আগুন দেয় ও ককটেল বিস্ফোরণ ঘটায়।



আশপাশের প্রত্যক্ষদর্শীরা দৌড়ে ঘটনাস্থলের দিকে এলে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। তবে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে আটক করে। অন্যরা পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে পালিয়ে যায়।

ওসি বলেন, ঘটনাস্থল থেকে দুইটি ককটেল ও চারটি ককটেল বোমাসহ বিস্ফোরিত আলামত উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত অন্যান্যদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Comments are closed.

More News Of This Category