মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পাঁচ কেজি সোনা রেখে পালালেন মোটরসাইকেলের আরোহী

 

চুয়াডাঙ্গা প্রতিনিধি


চুয়াডাঙ্গার জীবননগরে ৪ কোটি ৭৪ লাখ ৮৮ হাজার ৭০০ টাকা মূল্যের ১৭টি স্বর্ণের বার ফেলে পালালেন এক মোটরসাইকেল আরোহী। বারগুলোর মোট ওজন ৫ কেজি ৪৭৮.৯৬ গ্রাম।

২২ আগস্ট (মঙ্গলবার) বিকেল ৫টার সময় উপজেলার পাথিলা এলাকা থেকে এ স্বর্ণ উদ্ধার করেন মহেশপুর ব্যাটালিয়নের (৫৮ বিজিবি) সদস্যরা।

রাত সাড়ে ৯টায় মহেশপুর ব্যাটালিনের (৫৮ বিজিবি) দপ্তরে পরিচালক মাসুদ পারভেজ রানা প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানান, এক ব্যক্তি জীবননগর উপজেলার পাথিলা গ্রাম দিয়ে স্বর্ণ পাচারের উদ্দেশ্যে সীমান্তের দিকে যাবে—এমন গোপন তথ্য জানতে পারে বিজিবি। বিকেল ৫টার দিকে ওই ব্যক্তি মোটরসাইকেল যোগে পাথিলার ঈদগাহ অতিক্রম করে সীমান্তের দিকে যাওয়ার সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় বিজিবির টহল দল তার পিছু ধাওয়া করে। একপর্যায়ে মোটরসাইকেল আরোহীর কোমরে জোরে টান দিলে কাপড়ের তৈরি সাদা বেল্ট খুলে বিজিবি টহল দলের হাতে চলে আসে। ওই ব্যক্তি বেল্ট রেখেই মোটরসাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যায়। বেল্টের মধ্যে থেকে স্বর্ণের বারগুলো জব্দ করা হয়।

তিনি আরও বলেন, অজ্ঞাত ব্যক্তিকে পলাতক আসামি করে জীবননগর থানায় মামলা দায়ের হয়েছে। এ ছাড়াও জব্দ স্বর্ণের বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন।

Comments are closed.

More News Of This Category