শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরকীয়া করতে নিষেধ করায় বিষপানে যুবকের আত্মহত্যা 

বিশেষ প্রতিনিধি, চাঁদপুর


চাঁদপুরের হাজীগঞ্জে প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে নিষেধ করায় জয় দাস (১৯) নামে এক যুবক বিষপান করে আত্মহত্যা করেছে।

রোববার সন্ধ্যায় বাড়ির নিজ ঘরে বিষপান করেন জয়।জয় দাস হাজীগঞ্জ উপজেলার ৯নং উত্তর গন্ধব্যপুর ইউনিয়নের হরিপুর ভোলার মায়ের বাড়ির হরিদাসের ছেলে।

রোববার সন্ধ্যায় জয় দাস নিজ ঘরে বিষপান করলে স্থানীয়রা তাকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান।পরে তার অবস্থার অবনতি দেখে কুমিল্লা মেডিকেল কলেজে প্রেরণ করলে পথেই তার মৃত্যু হয়।

জানা গেছে, জয় দাস সেলুনে কাজ করতেন।রোববার সন্ধ্যায় সে বসতঘরে বিষপান করে ছটফট করতে থাকে। এ সময় পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পারে। তাকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আত্মীয়স্বজনরা সহ কুমিল্লা মেডিকেলে অ্যাম্বুলেন্সযোগে যাওয়ার পথে কুমিল্লার লালমাই পৌঁছলে তিনি মৃত্যুবরণ করেন। আত্মীয়স্বজন ভিকটিমের লাশ বাড়িতে ফেরত নিয়ে আসেন। রাতেই সনাতন ধর্মীয় রীতিনীতি অনুযায়ী পারিবারিক শ্মশানে পুড়িয়ে লাশের শেষকৃত্য সম্পন্ন করা হয়।পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায়।

হাজীগঞ্জ থানার এসআই নুরুল আলম জানান, জয় দাস শাহরাস্তি থানাধীন প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিলেন। পরিবারের লোকজন পরকীয়ার সম্পর্ক জানতে পেরে তাকে সংশোধনের চেষ্টা ও নিষেধ করেন। তাই তিনি অভিমানে বিষপান করেন।

স্থানীয় ইউপি সদস্য আক্তার হোসেন জানান, আত্মহত্যার খবর সকালে পেয়েছি। তারা আমাদের না জানিয়েই লাশ পুড়িয়েছে।

হাজীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত করে দেখা হবে।

Comments are closed.

More News Of This Category